১৮ জুলাই, ২০২৪, বৃহস্পতিবার

বাপ্পিকে বিয়ে দিতে পাত্রী খুঁজছে বাবা-মা

Advertisement

চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর বাবা-মা তাকে বিয়ে দেবার জন্য পাত্রী দেখছেন। কিন্তু কাউকেই পছন্দ করছেন না তিনি। পরে জানা গেলো তার ‘ক্রাশ’ হচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা। এবং গত রবিবার পূর্ণিমার জন্মদিনে তিনি ফেসবুকে উইশ করতে গিয়ে বলে ফেলেন তার এই মনের কথা। এই নিয়ে ভক্তদের মাঝে রহস্যের সৃষ্টি হয় যে-সত্যিই কি পূর্ণিমাকে বিয়ে করতে ইচ্ছুক বাপ্পি?

ভক্তরা তার কাছে প্রশ্নটি রাখতেই হেসে ওঠেন বাপ্পি। তিনি বলেন যে, অভিনেত্রী এবং ব্যক্তি হিসেবে পূর্ণিমার প্রতি তার অনেক শ্রদ্ধা ও ভালোবাসা আছে।এবং অন্যদের মতোই সত্যি সত্যিই পূর্ণিমা তার ক্রাশ। তবে তিনি কিছুটা মজা করেই জন্মদিনে এটা লিখে উইশ করেছিলেন।
পূর্ণিমার উপস্থাপনায় জনপ্রিয় টেলিভিশন শো’এবং পূর্ণিমা’তে অতিথি হয়েও বাপ্পি চৌধুরী এরকম কথাগুলোই বলেছিলেন। এখনো কোন সিনেমায় বাপ্পি চৌধুরী ও পূর্ণিমাকে একসাথে অভিনয়ে দেখা যায়নি। তবে এরকম কোন সুযোগ পেলে তিনি কোনোভাবেই মিস করবেন না।

সর্বশেষ বাপ্পি চৌধুরী অভিনীত ছবি ‘প্রিয় কমলা’-তে নায়িকা ছিলেন অপু বিশ্বাস। বাপ্পি-অপু জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এবং ‘ডেঞ্জার জোন’ নামের আরো দুটি ছবি মু্ক্তির অপেক্ষায় রয়েছে। ‘যন্ত্রণা’ নামে তার আরেকটি ছবির শুটিং করোনার কারণে থেমে আছে। এ ছবিটিতে বাপ্পির নায়িকা হিসেবে দেখা যাবে জাহারা মিতুকে। এ ছাড়া বঙ্গবন্ধু হত্যাকাণ্ড ঘটনার প্রেক্ষাপটে নির্মিত ‘৫৭০’ ছবিটিতেও দেখা যাবে তাকে। জাতীয় শোক দিবসে মুক্তি পেতে যাচ্ছে তার এই ছবিটি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement