৩ মার্চ, ২০২৪, রবিবার

বালুবাহী ট্রাকের চাপায় নারীসহ ২ জন নিহত, আহত ৫

Advertisement

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় নারীসহ অটোরিকশার ২ যাত্রী নিহত এবং অন্তত ৫ জন আহত হয়েছেন।৯ জানুয়ারি (সোমবার) সকাল সাড়ে ১০টায় গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের সোনারপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহতারা হলেন, অটোরিকশার যাত্রী উপজেলার শিবপুর ইউনিয়নের উত্তর শোলাগাড়ী গ্রামের আবু বক্কর সিদ্দিকের স্ত্রী দুলালী বেগম (৬৫) ও  রাখালবুরুজ ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের গোলাম মোস্তফার পুত্র ও গোবিন্দগঞ্জের সাফিয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রশিদুল ইসলাম রুবেল (৪০)।

আহতরা হলেন, গোবিন্দগঞ্জে মালঞ্চা গ্রামের লাল মিয়া, পচারিয়া গ্রামের আফজাল হোসেন, হাবিবপুর গ্রামের এনামুল হক, খিরিবাড়ী গ্রামের মানিক  মিয়া ও কলাকাটা হামচাপুর শাহআলম।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ বুলবুল ইসলাম জানান, পৌর এলাকার সোনারপাড়া নামক স্থানে মহিমাগঞ্জগামী একটি বালুবাহী ট্রাক গোবিন্দগঞ্জ শহরমুখী ব্যাটারী চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার চালকসহ সাতজন যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুলালী বেগম ও রশিদুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত অন্যযাত্রীদের অবস্থাও শঙ্কটাপন্ন। 

তিনি জানান, পুলিশ ট্রাকটি জব্দ করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। নিয়মিত আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement