১৮ জুন, ২০২৪, মঙ্গলবার

বিচ্ছেদের পরও এক সাথেই সময় কাটাচ্ছেন “আমির খান ও কিরন রাও”

Advertisement

বিবাহ বিচ্ছেদের পরও একসাথেই সময় কাটাচ্ছেন বলিউড-স্টার আমির খান ও কিরণ রাও। কারগিলে ছেলে আজাদকে সাথে রেখেই ‘লাল সিংহ চড্ডা’ ছবির শুটিং করছেন দুজন। আমির খানের সাথে শনিবার থেকে কাজে যুক্ত হয়েছেন নাগা চৈতন্য। দক্ষিণী এই অভিনেতার কল্যাণেই জানা গেছে আমির ও রাও এখন রয়েছেন একই সাথে। সিনেমার শুটিংয়ের ফাঁকে তিনি একটি সেলফি তুলে শেয়ার করেছেন ভক্তদের সাথে। তার এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘কৃতজ্ঞ’।

তবে ছবিটি প্রকাশের সাথে সাথেই ইন্টারনেট দুনিয়ায় ভায়রাল হয়ে যায় ছবিটি। এই ছবিতে আমির এবং নাগা চৈতন্যকে দেখা গেছে সেনাবাহিনীর পোশাকে। কিরণ পড়েছেন হালকা গোলাপি রঙের টি-শার্ট।

এ নিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো বলছেন, ‘লাল সিং চড্ডা’ নামের এই সিনেমাটিতে আমিরের সাথে বিজয় সেতু-পতির কাজ করার কথা থাকলেও শেষ পর্যন্ত তা হয়নি। ফলে ফলে প্রস্তাব দেওয়া হয় চৈতন্যকে। আর আমিরের প্রস্তাবে চট করে রাজি হয়ে যায় চৈতন্য। প্র

বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’ ভারতীয় ভার্সন ‘লাল সিং চড্ডা’।হলিউডের মুল সিনেমায় টম হ্যাঙ্কসের যে চরিত্র ছিলো হিন্দি ছবিটিতে সেই চরিত্রে দেখা যাবে আমিরকে। আমিরের বিপরীতে থাকবেন করিনা কাপুর খান।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement