১৭ জুলাই, ২০২৪, বুধবার

বিপিএলের সময় এগিয়ে আনা হয়েছে আধা ঘণ্টা

Advertisement

বিপিএলের অসঙ্গতি নিয়ে কথা হচ্ছে গত ক’দিন ধরে, হচ্ছে নানান সমালোচনা। এবার আরও এক অসঙ্গতির জন্ম দিলো বিসিবি। মাত্র ৯০ মিনিট আগে বদলে গেছে ম্যাচ শুরুর সময়। প্রতি দিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। যেগুলো এগিয়ে আনা হয়েছে আধা ঘণ্টা করে।

শুক্রবার বেলা ১২টায় আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তিতে টসের দেড় ঘণ্টা আগে জানানো হয়েছে এই খবর। যা আরও একবার মনে করিয়ে দেয় বিপিএল নিয়ে বিসিবির উদাসীনতার কথা।

পূর্ব নির্ধারিত সূচিতে আজ (৬ জানুয়ারি) উদ্বোধনী ম্যাচ শুরুর কথা ছিল দুপুর আড়াইটায়। যেখানে মুখোমুখি হয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্স। আগের সূচি অনুযায়ী, দুপুর ২টায় টস হওয়ার কথা ছিল এই ম্যাচের। কিন্তু ম্যাচের দেড় ঘণ্টা আগে সূচি বদলে দেড়টায় অনুষ্ঠিত হয় টস। কুমিল্লা ভিক্টোরিয়ান্স-রংপুর রাইডার্সের মধ্যকার পরের ম্যাচটিও শুরু হবে সন্ধ্যা ৭টায়।

গত ২৫ ডিসেম্বর বিপিএলের আনুষ্ঠানিক সূচি ঘোষণা করে বিসিবি। সেখানে শুক্রবার বাদে সপ্তাহের বাকি ছয় দিনে ম্যাচদুটি হবে যথাক্রমে দুপুর ২টায় ও সন্ধ্যা ৭টায়। শুক্রবারের ম্যাচগুলো হবে দুপুর আড়াইটা ও সন্ধ্যা সোয়া ৭টায়। 

কিন্তু নতুন সূচি অনুযায়ী শুক্রবারের প্রথম ম্যাচ হয় দুপুর ২টায় ও পরেরটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। বাকি ছয় দিনের প্রথম ম্যাচ মাঠে গড়াবে দুপুর দেড়টায় এবং পরেরটি সন্ধ্যা সাড়ে ৬টায়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement