২৩ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

বিপিএলে সৌম্যর আউট নিয়ে এক আদ্ভুত নাটক

Advertisement

বিপিএলের নবম আসর শুরুর আগেই নানা বিতর্ক জন্ম দিয়েছে। দেখা গেছে ডিআরএস না থাকা, ম্যাচের আগে সময় পরিবর্তনসহ নানা কাণ্ড। তাই দেশের ক্রিকেটপ্রেমীরা বিপিএলের নাম দিয়েছেন ‘বাংলাদেশ বিনোদন লিগ’। আজ শনিবার ঢাকা ডমিনেটর্স বনাম খুলনা টাইগার্সের ম্যাচে দেখা গেল এমনই এক বিনোদন। থার্ড আম্পায়ারের সিদ্ধান্তও বদলে গেল মাঠের আবহে!,

নাসুম আহমেদের করা ৬ষ্ঠ ওভারের প্রথম বলে বাউন্ডারি মারেন সৌম্য। দ্বিতীয় বলেই জমে ওঠে নাটক। নাসুমের বলটি স্কয়ার লেগে খেলতে গেলে সৌম্যর প্যাডে লাগে। লেগ বিফোরের জোড়ালো আবেদন ওঠে। ফিল্ড আম্পায়ার আউট ঘোষণা করলে সৌম্য ‘বিকল্প রিভিউ’ নেন। টিভি রিপ্লে দেখে তৃতীয় আম্পায়ারও সৌম্যকে আউট ঘোষণা করেন। কিন্তু সৌম্য মাঠ ছাড়তে রাজি নন। তিনি আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন! এসময় এগিয়ে আসেন খুলনার তামিম ইকবালও।

সৌম্যকে এসময় তামিমের সঙ্গেও কথা বলতে দেখা যায়। মাঠে তখন দর্শকদের তুমুল গর্জন চলছে। এর মাঝে তৃতীয় দফায় আসে সিদ্ধান্ত। সৌম্য- নট আউট! এবার ক্ষেপে যান তামিম। তিনি খুলনার অধিনায়ক না হলেও আম্পায়ারের সঙ্গে কথা বলেন। আম্পায়ার তাকে কিছু একটা বোঝান, তামিম যা শুনে হাসছিলেন। অধিনায়ক ইয়াসিরকে এই সময় দেখা যায়নি। সৌম্য আবার ব্যাটিং শুরু করেন। শেষ বলে বাউন্ডারিও মারেন। কিন্তু ১৩ বলে ২ চার ১ ছক্কায় ১৬ রান করে তিনি ফিরেন ওয়াহাব রিয়াজের বলে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement