১৯ মে, ২০২৪, রবিবার

বিবাহ বিচ্ছেদ নিয়ে বিপাকে “অ্যাঞ্জেলিনা জোলি ও তার স্বামী পিট”

Advertisement

হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি এবং তার স্বামী ব্র্যাড পিট ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমায় শত্রুর বিরুদ্ধে একত্রে লড়াই করেছিলেন। কিন্তু কে জানতো, একদিন তারাই দাম্পত্য জীবনে যুদ্ধে মাতবেন একজন আরেক জনের বিরুদ্ধে।

২০০৪ সালে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির পরিচয় হয় ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবিটি করার সময়। ১০ বছর একসাথে থাকার পর ২০১৪ সালে বিয়ে করেন এই জনপ্রিয় তারকা জুটি। তবে বিয়ের ২ বছরের ব্যবধানে ফাটল ধরেছে তাদের সম্পর্কে। পরে ২০১৬ সালে অ্যাঞ্জেলিনা ডিভোর্সের আবেদন করলেও এখনও সুরাহা হয়নি।

আদালতে ডিভোর্সের আবেদন করার পর তাদের মাঝে সন্তানদের অভিভাকত্ব নিয়ে বিরোধ সৃষ্টি হয়। তখন বিচারক জন আউডারকির্ক তাদের ৫ সন্তানের প্রতিপালনে যৌথ অভিভাবকত্বের পক্ষে রায় দেয় আদালত। কিন্তু এই রায় পছন্দ না হওয়ায় বিচারককেই বদলে দেওয়ার আবেদন জানিয়েছিলেন জোলি।

পাঁচ বছর আগের সেই আবেদনে স্বামী বিপক্ষে আইনি লড়াইয়ে অ্যাঞ্জেলিনারই জয় হলো। সম্প্রতি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া আদালতের রায়ে বদলে দেয়া হয়েছে আগের বিচারক জন আউডারকির্ককে।

এব্যপারে আদালত জানায়, জন আউডারকির্কের সাথে ব্র্যাড পিটের আইজীবীর লেনদেনের তথ্য গোপন করা হয়েছে, যা নৈতিকতা বহির্ভূত। তাই নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করা নিয়ে সন্দেহ পোষণ করে তাকে এ মামলার কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement