২২ জুন, ২০২৪, শনিবার

বিশ্বকাপে নাসুমের টার্গেট সেমিফাইনাল

Advertisement

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ জয়ের পর ঘরের মাটিতে টানা দুই সিরিজ জিতেছে বাংলাদেশ। এই জয়ের ফলে আত্মবিশ্বাস বেড়েছে ক্রিকেটারদের তাই টাইগারদের নতুন তারকা নাসুম আহমেদ বলেই দিলেন এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে খেলতে চান তারা। ক্রিকেট বিষয়ক জাতীয় পোর্টালে তিনি বলেন, “উইকেটে সুবিধা না থাকলেও আমাকে খেলতে হবে। আমি একজন পেশাদার খেলোয়াড়, আমাকে যেকোনো অবস্থায় খেলতে হবে। ফ্ল্যাট উইকেট কিংবা স্পিন উইকেট যেটাই হোক আমাকে দলের জন্য ভালো করতে হবে। নাসুম আরও বলেন, সবসময়ই একই পরিস্থিতি থাকে না। তবে এটাও বলেছেন, বেশি আশা করাও ভালো হবে না।

নাসুমের মতে, “সবসময় তো একই রকম হয় না। খুব বেশি আশা করাও আবার ভালো না। তবে নিজের ভেতরে বিশ্বাস রাখাটা ভালো। আমার ভেতরে বিশ্বাস আছে, আমি কিছু একটা করতে পারব। সবার ভেতরেই এমন বিশ্বাস আছে যে আমরা ভালো কিছু একটা করব। আমরা চেষ্টা করব, বাকিটা আল্লাহর ইচ্ছা।”

নাসুম বলছেন, অস্ট্রেলিয়া -নিউজিল্যান্ডকে হারাতে পারলে ভারতকে অবশ্যই বিশ্বকাপে হারাতে পারবো আমরা। “ইনশাআল্লাহ, আমরা চেষ্টা করব। যেহেতু অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপে যাচ্ছি, আমাদের বিশ্বাস আছে। ভালো করার চেষ্টা সব ম্যাচেই থাকবে। আমার চেষ্টা থাকবে ভালো জায়গায় বোলিং করার, দলের জন্য যতটুকু রান আটকে বল করা যায়। আমার কাছে অধিনায়ক বা দল যা চায়, আমি সেটা দেওয়ার চেষ্টা করব।”

বাংলাদেশের ক্রিকেট ভক্তদের প্রতি নাসুমের প্রত্যাশা তারা যেন সাপোর্ট করে বাংলাদেশকে। “সবাই আমাদের জন্য দোয়া করবেন। ইনশাআল্লাহ আমরা ভালো কিছু করব। আমাদের প্রতি সেই বিশ্বাসটা রেখেন।”

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement