২৬ সেপ্টেম্বর, ২০২৩, মঙ্গলবার

বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবসে শুভেচ্ছা বার্তা দিয়েছে বিসিবি ও বাফুফে

Advertisement

২ জুলাই বিশ্ব ক্রীড়া সংবাদিক দিবস। ১৯২৪ সালের এই দিনে প্যারিসে ইন্টারন্যাশনাল স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (এআইপিএস) এর আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। ১৯৯৫ সালের এই দিনে বিশ্বের সকল ক্রীড়া সাংবাদিকদের এক কাতারে দাঁড়িয়ে সারা বিশ্বে পালিত হয় বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবস। সেই থেকেই শুরু, বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে বাংলাদেশের দুই প্রভাবশালী ক্রীড়া ফেডারেশন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবস-২০২১ উপলক্ষে আমি বাংলাদেশের ক্রীড়া সাংবাদিকদের প্রতি আমার আন্তরিক শুভেচ্ছা জানাই, যারা তাদের আবেগ, প্রতিশ্রুতি, নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম দিয়ে খেলাধুলাকে নতুন উচ্চতায় নিয়ে গেছেন। বিসিবির এই বড়কর্তা আরও বলেন, খেলাধুলা বিশ্বজুড়ে কোটি মানুষের আশা, আনন্দ এবং প্রশান্তি বয়ে আনছে। এর এজন্য ক্রীড়া সাংবাদিকরা তাদের যে দুর্দান্ত কাজ করছেন, তার জন্য আমাদের অবশ্যই ধন্যবাদ জানানো উচিৎ।

এছাড়া শুভেচ্ছা বার্তা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনও সেখানে লেখা হয়েছে, “বিশ্ব ক্রীড়া সাংবাদিকতা দিবস উপলক্ষ্যে বাংলাদেশের সকল ক্রীড়া সাংবাদিকবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সম্মানিত সভাপতি কাজী মোহাম্মাদ সালাহ উদ্দীন, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, এমপি, সহ-সভাপতিগণ, কার্যনির্বাহী সদস্যবৃন্দ, সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ, সকল স্ট্যান্ডিং কমিটির কর্মকর্তাবৃন্দসহ বাফুফের সকল কর্মকর্তা-কর্মচারীগণ।”

এ পর্যন্ত বাংলাদেশসহ বিশ্বের প্রায় ১৬৭টি দেশ এই ক্রীড়া সাংবাদিক সংস্থার স্বীকৃতি পেয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement