২৫ জুন, ২০২৪, মঙ্গলবার

বিয়ে না করেই কী সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন অভিনেত্রী নুসরাত ও যশদাশ!

Advertisement

অভিনেত্রী এবং সাংসদ নুসরাত জাহান নাকি সন্তান সম্ভবা! শুক্রবার সকাল থেকেই ভারতীয় গণমাধ্যমগুলো বলছে এমন কথা। এ ব্যাপারে এখনও মুখ খোলেননি কলকাতার সুপার স্টার ও সংসদ সদস্য নুসরাত। তবে তার কাছের মানুষেরা বলছেন অভিনেতা যশ দাশগুপ্তই ও নুসরাতের জীবনে নতুন এই অতিথি আসার গুঞ্জন নাকি সত্য। তারা এক মাস আগেই এই সুসংবাদ পেয়েছেন। এমন খবরই প্রকাশ করেছে কলকাতার জনপ্রিয় পত্রিকা আনন্দবাজার।

পূর্বের স্বামী নিখিল জৈনের সাথে আইনি ভাবে এখনও বিচ্ছেদ হয়নি তারপরও তারা এক সাথে থাকছেন না। এ ব্যাপারে নিখিল বলেছেন, এই ব্যাপার গুলো নিয়ে আসলে আমি তেমন কিছু জানি না। আমি তার সাথে অনেকদিন হলোই থাকছি না তাই এই সন্তান যে আমার নয় সেটা আমি নিশ্চিত।
গুঞ্জন রয়েছে নুসরাত যশের প্রেমে পড়েছিলেন এসওএস কলকাতা মুভির শুটিংয়ের সময় থেকেই। সেসময় থেকেই দুজন এক সাথে সময় কাঁটাতে শুরু করেছিলেন।

তারপর দুজন মিলে ঘুরতে গিয়েছিলেন মরুর শহর দুবাইয়ে। তারপর থেকেই যশের সাথে প্রেমের খবর ছড়িয়ে পরে চারদিকে। তারা আজমের দরগাতেও গিয়েছিলেন চুপিচুপি। প্রেমের শুরুর দিকে তারা দুজন সবার সাথে লুকোচুরি খেললেও পরে তাদের প্রেম কাহিনী প্রকাশ পায় দুনিয়ার সামনে। ইন্টারনেটে ভাসতে থাকে তাদের অন্তরঙ্গ মূহুর্তের ছবি। এসব কিছু বিচার করলেই নাকি বোঝা যায় যে তাদের সম্পর্কের সমীকরণ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement