২ মার্চ, ২০২৪, শনিবার

আর্জেন্টিনার সংবাদ মাধ্যমে ফলাও করে ছাপা হয়েছে বাংলাদেশের নাম

Advertisement

কোপা আমেরিকার আসর জমেছে ব্রাজিলে। এরই মধ্যে ফাইনালে উঠেছে বিশ্ব ফুটবলের দুই পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল। ১১ জুলাই মুখোমুখি হবে এই দুই দল। তাদের এই লড়াইকে কেন্দ্র করে উত্তাপ ছড়াচ্ছে বাংলাদেশেও। তবে মেসি-নেইমারদের এই মুখোমুখি লড়াইয়ের রোমাঞ্চ রীতিমতো রূপ নিয়েছে মারামারি-কাটাকাটিতে। যার ফলে স্থানীয় প্রশাসন মাঠে নামিয়েছে পুলিশবাহিনীও। আর এই খবরটিই ফলাও করে প্রকাশ করেছে আর্জেন্টিনার সংবাদ মাধ্যমগুলো।

বার্তা-সংস্থা এএফপি তথ্যে আর্জেন্টিনার সংবাদ মাধ্যম বুয়েনস এইরেস টাইমসে বলা হয়, ‘কোপা আমেরিকায় আর্জেন্টিনা ও ব্রাজিলের ফাইনাল ম্যাচ সামনে রেখে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে জনসমাগমে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ। বেশ কিছু আর্জেন্টিনা ও ব্রাজিলের ভক্তগোষ্ঠীর সংঘর্ষের কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় পুলিশ।

গেল ৬ জুলাই দুপুরের পরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দামচাইল বাজারে নোয়াব মিয়া নামের এক ব্যাক্তিকে প্রচুর মারধর করে আর্জেন্টিনার ভক্ত জীবন নামের এক যুবক। সেই দিন সকালের দিকে নেয়াবের ভাতিজা ব্রাজিল সমর্থক রেজাউলের সাথে ব্যাপক তর্ক ও মারপিট হয়। তার জেরেই বিকেল বেলা সঙ্গীদের সাথে নিয়ে ব্রাজিল সমর্থকের চাচার উপর চড়াও হয়। পরে এই ঘটনার প্রতিবাদে ৬ জুলাই রাতেই আর্জেন্টিনার সমর্থকদের মারধর করে ব্রাজিলের সমর্থকরা।

স্থানীয় পুলিশ প্রধান মোহাম্মদ আরমানুল ইসলাম গণমাধ্যমে জানায় কোন দলের কোন খেলোয়াড় ভালো খেলেছে সেটি নিয়েও নাকি সংঘর্ষ হয়েছে একদফা।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement