২১ মে, ২০২৪, মঙ্গলবার

ভক্তদের সাথে এক অন্যরকম খেলায় মেতেছেন শ্রীলেখা

Advertisement

বেশ কিছুদিন হলোই সিনেমা পড়া থেকে দুরে রয়েছেন কোলকাতার জনপ্রিয় নায়িকা শ্রীলেখা মিত্র। তারপরও যত দিন যাচ্ছে ততই জনপ্রিয় হচ্ছেন শ্রীলেখা মিত্র। তিনি যা কিছুই করেন না কেনো সেটাই হয় খবরের শিরোনাম। তাইতো তার ব্যক্তিত্ব এবং মন্তব্য নিয়ে চলে নানা ধরনের প্রতিক্রিয়া।

সিনেমা পাড়ায় না থেকেও তিনি এখনও মাতিয়ে রাখেন তার ভক্ত ও অনুরাগিদের। সম্প্রতি তার ভক্তদের সাথে এক অন্যরকম খেলা খেলতে চেয়ে পোস্ট দিয়েছেন তার ইনিস্টাগ্রামে। সেখানে তিনি লেখেন আমার সব ভক্তের প্রশ্নের উত্তর আমি সোজাসাপ্টা ভাবেই দিব! কোন রকম ভনিতা করবো না। এবং যে কোন প্রশ্ন তাকে করতে পারবেন ভক্তসমর্থকরা। এর পরেই তো শুরু হয় ভক্তদের কমেন্ট। একজন আবার এই নায়িকাকে প্রস্তাব দিয়ে বসেন বিয়ের আর তার উত্তরে শ্রীলেখা বলেন না ভাই, বিয়ে করে ন্যাড়া হয়ে একবার বেলতলায় যাওয়ার অভিজ্ঞতা হয়েছে আমার। ভুলেও আরেকবার বিয়ে করাতে চাই না।

তার এমন উত্তরে মন ভেঙ্গেছে সেই ভক্তের । তার সাথে সাথে মন ভেঙ্গেছে অন্যদেরও। শ্রীলেখার আরেক বিবাহিত ভক্ত তাকে উদ্দেশ্য করে লেখেন, শ্রীলেখা আপনার সাথে ডেটে যাবো। তার উত্তরে এই অভিনেত্রি বলেন, চলো তুমি আমি আর তোমার বউ একসাথে ডেটে যাই। মজার ছলে এভাবেই ভক্তদের বিভিন্ন কথার উত্তরও দেন তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement