১৮ জুন, ২০২৪, মঙ্গলবার

ভবন থেকে পড়ে রাজমিস্ত্রির মৃত্যু

Advertisement

নরসিংদী সদর থানা এলাকায় বৃহস্পতিবার ২৩ জুন সকাল ১০টার দিকে ভবনের প্লাস্টার করার সময় মাচা ভেঙে তিন তলা থেকে নিচে পড়ে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। নিহত ওই রাজমিস্ত্রির নাম সালাম মণ্ডল (৩৫)।

ঘটনার পরপর গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে বেলা সাড়ে ৩টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ওই ব্যক্তির ছোট ভাই কালাম মণ্ডল বলেন, আমাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা এলাকায়। আমার বাবার নাম ছুকুদ্দিন মণ্ডল। আমার ভাইয়ের দুই মেয়ে ও এক ছেলে আছে।

তিনি আরও বলেন, আমি পাশেই আরেকটি ভবনে রাজমিস্ত্রির কাজ করি। সকালে তিন তলা ভবনে মাচা তৈরি করে প্লাস্টারের কাজ করছিলেন তিনি। এ সময় সময় মাচা ভেঙে তিন তলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন আমার ভাই। পরে আমি খবর পেয়ে ভাইকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, নরসিংদী থেকে আহত অবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল আনার পরে চিকিৎসা মৃত ঘোষণা করেন। মরদেহটি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement