১৯ মে, ২০২৪, রবিবার

ভারতের বিপক্ষে হারের কারণ খুঁজে পাচ্ছে না জামাল ভূঁইয়া

Advertisement

বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে দুর্দান্ত ফুটবল খেলার পরে, বাংলাদেশের দর্শকদের মনে যেমন আশা তৈরি হয়েছিলো ঠিক তেমনি দলের খেলোয়াড়দের মনেও ছিলো ভারতের বিপক্ষে জয় তুলে নেওয়ার স্বপ্ন। কিন্তু ভারতের বিপক্ষে ২-০গোলে হেরে চিন্তার ভাঁজ পড়েছে জামালদের কপালে। কেন তারা এই ম্যাচে এত খারাপ খেললো, কেনোই বা বারেবারেই ভূল পাস দিচ্ছিলো ফুটবলাররা। এসব প্রশ্নের উত্তর কোন ভাবেই খুঁজে পাচ্ছেন না দলের ক্যাপ্টের জামাল ভূঁইয়া।

কাতার থেকে এক ভিডিও বার্তায় তিনি গণমাধ্যমে জানিয়েছেন, ভারতের বিপক্ষে জয়ের জন্যই আমরা মাঠে নেমেছিলাম কিন্তু ম্যাচে এত খারাপ খেলবো সেটা বুঝিনি। আসলে খারাপ খেলার কারন গুলো খুজে বেরকরতে হলে অবশ্যই দলের সব খেলোয়ড়দের সাথে কথা বলতে হবে যে আসলে আমাদের সমস্যা কোথায় ছিলো। তিনি বলছেন, আমরা মনে হয় একটু বেশি ডিফেন্সিফ খেলে ফেলছি। আমাদের ডিফেন্স করা উচিত ছিলো আরএকটু উপরে এসে। আমরা কিন্তু প্রথম দশ মিনিটে ভালো সুযোগ তৈরি করতে পেরেছিলাম। তবে যাই হোক এখন আমরা ভাবছি সামনের ম্যাচ নিয়ে। আগামিকাল ওমানের বিপক্ষে আমাদের খেলা তাই সেই ম্যাচের জন্যই পরিকল্পনা করছি আমরা।

এদিকে জাতীয় দলের নতুন সদস্য তারেক কাজী জানালেন, শেষ ম্যাচের সব ভূল শুধরে ওমানের বিপক্ষে জয় ছিনিয়ে আনতে চাই লাল সবুজের জন্য।

সবকিছু ঠিক থাকলে বিশ্বকাপ বাছাইয়ের শেষ ম্যাচে আগামীকাল ওমানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement