১৬ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

মানুষের রুচি পরিবর্তন করার চেষ্টা করছিঃ হিরো আলম

Advertisement

জনপ্রিয় ইউটিউবার হিরো আলমের উথানকে রুচির দুর্ভিক্ষের সঙ্গে তুলনা করা হয়। এর পর শুরু হয় পক্ষে-বিপক্ষে নানা মত সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের। শুধু তাই নয়, সেটি আবার আলোচনার স্থান পায় দেশজুড়ে। সেই মন্তব্যের রেশ এখনো কাটেনি। হিরো আলম কিছু দিন পর পর খোঁচা দেন বিভিন্ন মাধ্যমে।

তারই ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগমাধ্যমে খোঁচা দিয়ে স্ট্যাটাস দিয়েছেন হিরো আলম। শনিবার রাত সাড়ে ৮টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। তাতে বেশ ফরমাল লুকে দেখা যায় তাকে। সঙ্গে রয়েছেন তার নতুন দুই সহ-অভিনেত্রী।  

ছবিগুলোর ক্যাপশনে লেখেন— ‘মানুষের রুচি পরিবর্তন করার চেষ্টা করছি, সবাই দোয়া রাখবেন। কলকাতার ঐতিহ্যবাহী লোকেশনে শুটিং চলছে। পরিচালনায় আলী জুলফিকার জাহেদী। ভিন্ন রকম আরেকটি মিউজিক ভিডিও।

এর আগে হিরো আলমের উত্থান নিয়ে সম্প্রতি অভিনয় শিল্পী সংঘের একটি অনুষ্ঠানে কথা বলেন নাট্যকার, অভিনেতা ও নাট্যপরিচালক মামুনুর রশীদ। তিনি বলেন, আমরা একটা রুচির দুর্ভিক্ষের মধ্যে পড়েছি। আর সেখান থেকে হিরো আলমের মতো একজন মানুষের উত্থান হয়েছে।

এর পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় তুমুল আলোচনা-সমালোচনা। মামুনুর রশীদের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে ফেসবুকে লাইভ ও একাধিক স্ট্যাটাসও দিয়েছেন হিরো আলম।

এর মধ্যে কয়েক দিন আগে দেওয়া এক স্ট্যাটাসে হিরো আলম জানান, ‘রুচির দুর্ভিক্ষ’ কাটাতে বাসায় শিক্ষক রেখে পড়াশোনা করছেন বলে জানান দেন তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement