১৬ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

মিরপুরে তালা ভেঙে ২৪ ভরি স্বর্ণ চুরি, রিমান্ডে ২ ভাই

Advertisement

বাসার তালা ভেঙে স্বর্ণ চুরির অভিযোগে গ্রেফতার দুই ভাই জুলহাস (৩১) ও বিল্লাল হোসেনের (২৬) দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ১৪ এপ্রিল (শুক্রবার) তাদের আদালতে হাজির করে পুলিশ।

এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা তাদের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ১৩ এপ্রিল (বৃহস্পতিবার) সাভার ও চাঁদপুরে অভিযান চালিয়ে মিরপুর মডেল থানা পুলিশ তাদের গ্রেফতার করে। ছোট ভাই বিল্লালের কাছ থেকে চুরি করা শিখেছেন বলে জানান বড় ভাই জুলহাস।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে এক জোড়া হাতের চুড়ি, এক জোড়া কানের দুল, একটি স্বর্ণের চেইন ও গলিত রূপান্তরিত স্বর্ণসহ মোট ৮ ভরি ১০ আনা স্বর্ণ জব্দ করা হয়। পাশাপাশি বিভিন্ন ধরনের চাবি, রেঞ্জসহ চুরি করার বিভিন্ন সরঞ্জাম জব্দ করে পুলিশ।

গত ২৭ ফেব্রুয়ারি মিরপুর মডেল থানার আহাম্মেদনগরে সিরাজুম মুনীরা নামের একজনের বাসার তালা ভেঙে আনুমানিক ২৪ ভরি স্বর্ণ ও নগদ ৬০ হাজার টাকা চুরির ঘটনা ঘটে। পরে সিসিটিভির ফুটেজ দেখে বিল্লাল ও তার ভাই জুলহাসকে শনাক্ত করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় একটি মামলা করা হয়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement