৩ মার্চ, ২০২৪, রবিবার

মুক্তির আগেই হিট “কেজিএফ চ্যাপ্টার টু”

Advertisement

দর্শকদের মন মাতাতে আবারও ফিরছে কেজিএফ, সেই একশন সেই ফিল সবকিছুই আরও বেশি থাকবে “কেজিএফ চ্যাপটার টু” নামের এই মুভিতে। এ বছরই ছবিটি মুক্তি দেওয়া হবে তবে দিনক্ষণ এখনও নিশ্চিত হয়নি বলে জানা গেছে ভারতীয় গণমাধ্যম গুলো থেকে। কেজিএফ পার্ট ওয়ান মুভিটি ভারতের সিনেমার ইতিহাসে অন্যতম ব্যবসাসফল ছবিগুলোর একটি ছিলো। দক্ষিণের সুপারস্টার “যশ” কেজিএফের জন্য এখন আলোচিত ও পরিচিত বিশ্বব্যাপি। তবে কেজিএফ চ্যাপটার ২ মুক্তির আগেই সাড়া ফেলেছে বিশ্বগণমাধ্যমে।

ফলে যশের জনপ্রিয়তা ক্রমশই বাড়ছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। নির্মাতা থেকে শুরু করে বিতরণকারী এবং সঙ্গীত লেবেলগুলোও মুখিয়ে আছে তাকে নিয়ে সিনেমা বানাতে। সম্প্রতি বিশ্বখ্যাত ইউটিউব প্লাটফর্ম টি-সিরিজ এবং লাহাড়ি মিউজিক মুভি মুক্তির আগেই কেজিএফ চ্যাপ্টার টুতে যত গান রয়েছে সবই কিনে নেওয়ার প্রস্তাব দিয়েছে। তাদের কাছে এই অ্যাকশানধর্মী সিনেমাটির অডিও সত্ত্ব বিক্রি হচ্ছে প্রায় ৭.২ কোটি রুপিতে।

সম্প্রতি সিনেমার দক্ষিণের গানগুলোর অডিও সত্ত্ব বিক্রি করা হয়েছে। তবে ছবির অন্য ভাষার গানগুলো নিয়েও পরিকল্পনা চলছে। ছবিটির নির্মাণ প্রতিষ্ঠান তাদের এই জনপ্রিয়তাকে ইন্ডাস্ট্রির জন্য ইতিবাচক দিক হিসেবে ধারনা করছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement