১৭ জুন, ২০২৪, সোমবার

মুশফিককে টপকেছেন, এখন সাকিবকে ছোঁয়ার অপেক্ষায় “পরী”

Advertisement

গোটা বিশ্বের ক্রিকেট আইকন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে টপকে যাওয়ার অপেক্ষায় আলোচিত চিত্রনায়িকা পরীমন। ঢাকাই ছবির এই চিত্রনায়িকা শিগগিরই ছুঁয়ে ফেলবেন সাকিব আল হাসানকে।

ফেসবুকে দুজনেই বেশ জনপ্রিয়। দেশের সবচেয়ে বেশি দেড় কোটি ফলোয়ার রয়েছে সাকিব আল হাসানের। তবে এই মুহূর্তে ফলোয়ারের সংখ্যায় সাকিবের কাছাকাছি চলে এসেছেন পরীমণি। যে গতীতে পরীর ফলোয়াড় বাঁড়ছে তাতে দ্রুতই সাকিবকে টপকে যাবেন তিনি এটা প্রায় নিশ্চিত।

এখন পর্যন্ত ফেসবুক পেজে সাকিব আল হাসানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৮ লাখ ৯৮ হাজার ৮৮৫। আর পরীমনির ফলোয়ার ১ কোটি ৪৪ লাখ ৮ হাজার ২২১। অর্থাৎ ৪ লাখ ৯০ হাজার ৬৬৪ পিছিয়ে পরীমনি।

সংখ্যাটা বেশ বড় হলেও সম্প্রতি পরীমনির ফলোয়ার যে হারে বাড়ছে তাতে সাকিবকে কম সময়ের মধ্যেই ধরে ফেলা অসম্ভবের কিছু নয়। চলতি বছরের জুনের প্রথম দিকেও পরীর ফলোয়ার ছিলো ১ কোটি ১৭ লাখ।

এরপর গত ৭ জুনের বোটক্লাব কাণ্ড ও ৪ আগস্ট র‌্যাবের হাতে গ্রেফতার হয়ে কারাবরণের পর আরও দ্রুত বেঁড়েছে তার ফলোয়ার। এই সময়ে পরীমনি ছাড়িয়ে যান সাকিবের সতীর্থ আরেক ক্রিকেট তারকা মুশফিকুর রহিমকে। যার ফেসবুক ফলোয়ার সংখ্যা এখন ১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ৭১৯ জন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement