২২ জুন, ২০২৪, শনিবার

মুশফিকের কিপিং না করার বিষয়টি যেভাবে দেখছেন খালেদ মাসুদ

Advertisement

টি-টোয়েন্টি ক্রিকেটে আর কখনও কিপিং করতে চান না মুশফিকুর রহিম এমন সিদ্ধান্তই নিয়েছেন মুশফিক। মুশফিকের এমন সিদ্ধান্ত দলের স্বার্থেই নিয়েছেন তিনি এমনটাই মনে করেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক কিপার খালেদ মাসুদ পাইলট।

পাইলট বলছেন, “কৌশলগত কারণে হয়ত সোহানকে কিপিংয়ে বেছে নিয়ে কোচ ও অধিনায়ক সিদ্ধান্ত নিয়েছেন দলের স্বার্থে। সোহানকে ঘরোয়া ক্রিকেটে কখনো ফিল্ডিং করতে দেখা না, সে মাঠে কেমন করবে, যদি ক্যাচ ছেড়ে দেয় এসব কিছু চিন্তা করেই হয়তো সোহানকে কিপিং করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”

মুশফিকের অভিমানের বিষয়ে মাসুদ বলেন, “যদি এখানে কিছু মান-অভিমান করে হয়, খেলার মধ্য বা একটা পরিবারেও ছোটখাটো জিনিস থেকে মান-অভিমান আসতে পারে। কিন্তু ক্রিকেটে থাকার স্বার্থে, দলের স্বার্থে, ভালো দলের স্বার্থে এই মান-অভিমানগুলো দূর করা ম্যানেজমেন্টের দায়িত্ব।

খালেদ মাসুদ আরও বলেন, “আমি নিশ্চিত যে মুশফিক হয়ত মান-অভিমান করেনি, হয়ত এই সিরিজে সে চিন্তা করেছে, সোহান ভালো কিপিং করছে এবং সে ভালো ফিল্ডিং করছে, এই চিন্তা করেই মুশফিক টি-টোয়েন্টিতে কিপিং করবেন না বলেছেন। দলের স্বার্থে কোচ ও অধিনায়ককেও অনেক সময় অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হয়।”

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement