৩ মার্চ, ২০২৪, রবিবার

মোটরসাইকেল চুরি করে পালানোর সময় প্রাণ গেল চোরের

Advertisement

নীলফামারীতে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে হাসান গাটু নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (২৫ জানুয়ারি) সকালে সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের শালহাটি বাজারের খাটামারী পুল এলাকায় এ ঘটনা ঘটে। 

হাসান গাটু উপজেলার সোনারায় কাচারিপাড়া ভোবানিড় এলাকার আব্দুর রশিদের ছেলে। তার বিরুদ্ধে আদালতে ১৩টি চুরির মামলা বিচারাধীন রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হাসান গাটু একজন পেশাদার চোর। তিনি বিভিন্ন সময় চুরির ঘটনায় গ্রেপ্তার হয়েছেন। আজ সকালে হাসান একটি মোটরসাইকেল চুরি করে পালানোর সময় সদর উপজেলার কুন্দুপুকুর শালাহাটি বাজারের খাটামারী পুল এলাকায় অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ। তিনি ঢাকা পোস্টকে বলেন, সকাল ৯টার দিকে শালহাটি এলাকায় অটোরিকশা ও মোটরসাইকেল সামনাসামনি সংঘর্ষে হাসান গাটু চোর নিহত হন। 

তিনি আরও বলেন, তাকে এর আগে কয়েকবার গ্রেপ্তার করা হয়েছিলো। এছাড়াও তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ১৩টি মামলা চলমান আছে। মোটরসাইকেলটির বিষয়ে যাচাই করে দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement