২৬ ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার

যৌন হয়রানির অভিযোগ ব্রাজিলিয়ান তারকার বিরুদ্ধে; চলছে তদন্ত

Advertisement

ব্রাজিলিয়ান তারকা ও বার্সেলোনার সাবেক ডিফেন্ডার দানি আলভেসের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে তদন্ত শুরু করেছেন আদালত।

কাতালনিয়ার সুপিরিয়র কোর্ট এক বিবৃতিতে জানায়, এক ফুটবলারের বিরুদ্ধে নারীর দায়ের করা যৌন নিপীড়নের অভিযোগে তদন্ত শুরু করেছেন বার্সেলোনার একটি আদালত।

বিবৃতিতে আলভেসের নাম না থাকলেও সংবাদ সংস্থা এএফপি জানায়, একটি সূত্র নিশ্চিত করেছে ব্রাজিলিয়ান তারকার বিরুদ্ধেই তদন্ত শুরু হয়েছে।

এদিকে কাতালান পুলিশ জানিয়েছে, গত ২ জানুয়ারি আলভেসের বিরুদ্ধে অভিযোগ করেন এক নারী। অভিযোগে তিনি বলেন, আলভেস তাকে অনুপযুক্তভাবে স্পর্শ করছিলেন, যা যৌন নিপীড়নের শামিল।

স্প্যানিশ গণমাধ্যমের প্রতিবেদনে উঠে আসে, ৩০ ও ৩১ ডিসেম্বর রাতে বার্সেলোনার একটি জনপ্রিয় নাইটক্লাবে কথিত যৌন নিপীড়নের ঘটনা ঘটে। প্রতিবেদনে বলা হয়েছে, ফুটবলারের বিরুদ্ধে এক নারীর স্পর্শকাতর জায়গায় হাত দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন আলভেস। স্প্যানিশ একটি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে ৩৯ বছর বয়সী এই ফুটবলার বলেন, ‘আমি সেখানে ছিলাম, আরও অনেক লোকের সঙ্গে মজা করছিলাম। সবাই জানে, আমি নাচতে ভালোবাসি। অন্যের ক্ষতি না করে আমি ভালো সময় কাটাচ্ছিলাম। আমি কারও কোনো স্থানে হাত দিইনি।’

কাতার বিশ্বকাপে ব্রাজিলের স্কোয়াডে ছিলেন আলভেস। বিশ্বকাপে ব্রাজিলের সবচেয়ে বয়স্ক ফুটবলার এবং অধিনায়ক হিসেবে রেকর্ড গড়েন তিনি। ক্রোয়েশিয়ার কাছে হেরে কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়ে ব্রাজিল। সেই দুঃখ ভুলতে ছুটি কাটাতে বার্সেলোনায় আসেন দানি আলভেস। কিন্তু এখন ফেঁসে যাচ্ছেন যৌন হয়রানির অভিযোগে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement