১ মার্চ, ২০২৪, শুক্রবার

রাতে পর্দা উঠছে কোপা আমেরিকার; করোনায় আক্রন্ত ভেনেজুয়েলার ১২ জন

Advertisement

আজ রাতেই পর্দা উঠছে কোপা আমেরিকা ফুটবলের এবারের আসরের। লাতিন আমেরিকার ফুটবল যুদ্ধে শেষবার চ্যাম্পিয়ন হয়েছিলো ব্রাজিল এবারও চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়েই কোপা মিশন শুরু করবে দলটি। প্রতিপক্ষ ভেনেজুয়েলার মুখোমুখি হবে বাংলাদেশ সময় রাত তিনটায়। শুরুতে কলোম্বিয়া ও আর্জেন্টিনায় কোপা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত আর হয়নি। কলোম্বিয়ায় রাজনৈতিক সমস্যা আর আর্জেন্টিনায় হয়নি করোনার কারণে। শেষ পর্যন্ত ব্রজিলই আয়োজক হওয়ার সিদ্ধান্ত নেয়। কোপা আমেরিকার ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে ব্রাজিলের চার শহর রিও ডি জেনিরো, ব্রাসিলিয়া, কুইয়াবা ও গোইয়ানিয়ার ৫টি ভেন্যুতে।

১০ দল নিয়ে আয়িজিত এই টুর্নামেন্টের শুরুতেই করোনার আক্রন্ত হয়েছে উদ্বোধনী ম্যাচে ব্রাজিলের প্রতিপক্ষ ভেনেজুয়েলার খেলোয়াড় ও কর্মকর্তারা। সব মিলিয়ে মোট ১২ জন করোনায় আক্রন্ত হওয়ার খবর পাওয়া গেছে। শোনা যাচ্ছে ভেনেজুয়েলার ৫ খেলোয়াড় আক্রান্ত হয়েছে। তবে আনুষ্ঠানিক ভাবে এখন পর্যন্ত কোন কিছু জানায়নি কোপা কতৃপক্ষ।

বি গ্রুপের ম্যাচে বাংলাদেশ সময় ভোর ছয়টায় মুখোমুখি হবে কলোম্বিয়া ও ইকুয়েডর। তবে ইনজুরির কারণে দল থেকে ছিঁটকে পড়েছে কলোম্বিয়ার হামেস রদ্রিগেস।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement