১৬ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

কম দামে ৫জি স্মার্টফোন ও স্পোর্ট স্মার্টওয়াচ আনছে রিয়েলমি |

Advertisement

রিয়েলমি স্মার্টফোন ও স্পোর্ট স্মার্টওয়াচ

সবার জন্য ফাইভ জি’ এই প্রতিশ্রুতি পূরণের লক্ষ্যে খুব শিগগিরই বাজারে নতুন প্রজন্মের 5G প্রসেসরযুক্ত স্মার্টফোন রিয়েলমি ৫জি এবং স্পোর্ট স্মার্টওয়াচ ২ সিরিজ আসতে যাচ্ছে।

Realme8 5G স্মার্টফোনের মাধ্যমে দেশের বাজারে তাদের 5G স্মার্টফোনের যাত্রা শুরু করতে যাচ্ছে। কোম্পানিটির দাবি এটিই হতে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী 5G স্মার্টফোন।

Realme8 5G -তে রয়েছে মূলধারার 5G চিপ ডাইমেনসিটি ৭০০ 5G প্রসেসর। আকর্ষণীয় স্লিম বডি ও নজরকাড়া স্পিড লাইট ডিজাইনের সঙ্গে Realme8 5G তরুণ গ্রাহকদের জন্য সামঞ্জস্যপূর্ণ নিখুঁত একটি ডিভাইস। পাশাপাশি রয়েছে ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস আলট্রা স্মুথ ডিসপ্লে এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি।

5G ফোনের পাশাপাশি, রিয়েলমি অসাধারণ স্পোর্টস ফিচারের সমন্বয়ে তাদের নতুন স্পোর্ট স্মার্টওয়াচ ‘Realme Watch 2 Serics’ উন্মোচন করতে যাচ্ছে। এতে রয়েছে আপগ্রেডেড ১.৭৫ ইঞ্চির (বা ৪.৪ সেমি) বড় কালার ডিসপ্লে এবং ১০০টি স্টাইলিশ ওয়াচ ফেস, যা ব্যবহারকারীরা তাদের নিজেদের মতো কাস্টমাইজ করতে পারবেন। অর্থাৎ, ব্যবহারকারীরা স্টাইলে পাবেন সম্পূর্ণ স্বাধীনতা। চমকপ্রদ রিয়েল স্পোর্টস ইঞ্জিনের সাথে Realme Watch 2 Serics ব্যবহারকারীদের সঠিক জিপিএস, রক্তে অক্সিজেন ও হৃদস্পন্দন শনাক্তকরণে সাহায্য করবে এবং বিভিন্ন রকম স্পোর্টস মোড ও আরও অনেক স্মার্ট ফাংশন সুবিধা দেবে।

সম্প্রতি, এই পণ্যটি বাজারে নিয়ে আসতে Realme ও Evaly একটি সমঝোতা চুক্তি সই করেছে। এই চুক্তি অনুযায়ী Evaly রিয়েলমি ৮ ফাইভ জি’তে বিশেষ অফার দেবে। 5G ডিভাইস আরও সাশ্রয়ী করার প্রচেষ্টায়, এসব অফার গ্রাহকদের জন্য হবে আরও আকর্ষণীয়। তাই, ই-কমার্স প্ল্যাটফর্ম Evaly সঙ্গে Realme8 5G উন্মোচিত হতে যাচ্ছে।

আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি 5G ফোন সরবরাহের লক্ষ্যে, তরুণদের পছন্দের ব্র্যান্ড Realme8 5G পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে।

টেকনলোজির আরও খবর পরতে এখানে ক্লিক করুন

Advertisement

আরও পড়ুন

1 COMMENT

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement