১৮ জুন, ২০২৪, মঙ্গলবার

রুবেলের সু চিকিৎসা নিশ্চিতে উদ্যোগী হয়েছে বিকেএসপির সাবেক ছাত্র-ছাত্রীদের সংগঠন

Advertisement

জাতীয় ক্রিকেট দলের সাবেক স্পিনার রুবেল। কয়েক বছর আগেও বল ব্যাট হাতে দুরন্ত ছিলেন তিনি। কিন্তু হুট করেই বিকেএসপির সাবেক এই ছাত্রের শরীরে ধরা পড়ে ক্যান্সার। ফিকে হতে শুরু করে জীবনের অনেক স্বপ্ন, আশা ও প্রত্যাশা। ক্যান্সারের চিকিৎসা করতে গিয়ে নিজের জীবনের সব উপার্জন ব্যায় কর করতে হয় তাকে। তারপরও হারমানেননি, যুদ্ধ চালিয়ে যাচ্ছেন নিজেকে সুস্থ করে আবার স্বাভাবিক জীবনে ফেরার।

রুবেলের এই যুদ্ধে সামিল হয়েছে বিকেএসপির সাবেক ক্যাডেটদের নিয়ে গড়ে ওঠা সংগঠন ” অ্যালমনাই এসোসিয়েশন অব বিকেএসপি”। যদিও এখন পর্যন্ত মোট ১৮ বার কেমো থ্যারাপি দিতে, প্রতিবারই রুবেলের খরচ হয়েছে ২ লক্ষ টাকার বেশি। আগামীকাল (সোমবার) আরও একবার কেমো দিতে হবে রুবেলের।

তার আগেই বিকেএসপির সাবেক ছাত্রদের নিয়ে গড়া সংগঠনের পক্ষ থেকে সামান্য কিছু অর্থ উপহার সরূপ প্রদান করা হয়েছে। অ্যালমনাই এসোসিয়েশনের কোষাধ্যক্ষ ইমরান আহমেদ টুটুল এ বিষয়ে জানান, ১৫০০০০/- টাকা হয়তো তার ব্যয়বহুল চিকিৎসার জন্য কিছুই না, তবে সবাই যদি এগিয়ে আসে তবে আবারও স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন রুবেল।

এসোসিয়েশনের সহসভাপতি ইমতিয়াজ আলম শুভ বলেন, আমরা রুবেলের বাসায় গিয়েছিলাম। তার সাথে সব বিষয় নিয়ে কথা বলেছি। আমরা আমাদের দিক থেকে চেষ্টা করছি যেন তার চিকিৎসা না থেমে যায়। সোমবার আরও একটি কেমো দিতে হবে তার। পরে সিটি স্ক্যান করে ডাক্তাররা সিদ্ধান্ত নেবে আর কয়টি কেমো থ্যারাপি তার দিতে হবে। আমরা বিকেএসপির সব সাবেক ছাত্রদের পাশে থাকতে বদ্ধপরিকর। এবং এই ফান্ড গঠনে বিকেএসপির যেসব সাবেক ক্যাডেটরা সহযোগিতা করেছেন তাদেরকে এসোসিয়েশনের পক্স থেকে জানাই ধন্যবাদ।

অ্যালমনাই এসোসিয়েশনের সভাপতি জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও এমপি নাঈমুর রহমান দুর্জয় উপস্থিত থাকতে পারেননি। তবে তার পক্ষে সেখানে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি ইমতিয়াজ করিম শুভ, আরেক সহ-সভাপতি তালেব হোসেন, সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ ,কোষাধ্যক্ষ ইমরান আহাম্মেদ টুটুল ,সহ-সাধারণ সম্পাদক মাহবুবুল এহসান রানা সহ আরও অনেকেই।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement