২৬ ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার

রেললাইনে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ে নিহত

Advertisement

রেললাইনে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ে নিহত

লালমনিরহাটের পাটগ্রাম ঘুন্টি এলাকায়  দুইসন্তান নিয়ে রেললাইনের উপর দিয়ে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ে নিহত হয়েছেন।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় পাটগ্রাম উপজেলার ঘুন্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

এ সময় দুই বছরের শিশুকে গুরুতর আহতাবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত হয়েছেন সুমি আক্তার (২৮) ও মেয়ে তাসমিরা তাবাসুম তাসিন (৫)। নিহত সুমি আক্তার পাটগ্রাম উপজেলার রহমানপুর ধবসুতি এলাকার রাশেদুজ্জামানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে রেললাইন দিয়ে হাঁটতে গিয়ে বুড়িমারী বাজারের দিকে আসার পথে লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী একটি লোকাল ট্রেনে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। এ সময় কোলের শিশু আহত হয়।

প্রত্যক্ষদর্শী আকবার মিয়া বলেন, আমরা ভুট্টা ক্ষেতে কাজ করছিলাম এ সময় ট্রেন কয়েকবার হুইসেল দেয় পরে দেখতে পারি দুইজন রেলে কাটা পড়ে মারা গেছেন। আহত অবস্থায় শিশু তৌহিদকে উদ্ধার করে পাটগ্রামে হাসপাতালে ভর্তি করাই।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একই পরিবারের মা ও মেয়ে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন। অপর এক শিশুকে আহত অবস্থায় পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুড়িমারী রেলস্টেশন মাস্টার নুর আলম বলেন, ট্রেন যাত্রীদের মাধ্যমে জানতে পারলাম যে দুইজন ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। বিষয়টি  লালমনিরহাট রেলওয়ে পুলিশ দেখবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement