২৩ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

রোনাল্ডোকে নথিভুক্ত করাতে পারেনি সৌদির ক্লাবটি

Advertisement

বিরাট অংকের অর্থে ক্রিশ্চিয়ানো পর্তুগিজ তারকা রোনাল্ডোকে কিনে সমস্যায় পড়েছে সৌদি আরবের ক্লাব আল নাসর।

কারণ রোনাল্ডোকে এখনও সৌদি আরবের ফুটবল সংস্থায় নথিভুক্তই করাতে পারেনি তারা। এ ব্যপারে সাহায্য করতে এগিয়ে এসেছে রোনাল্ডোর পুরনো ক্লাব ম্যান ইউ।

বেশি সংখ্যক বিদেশি ফুটবলার নেওয়া হয়ে গিয়েছে আল নাসরে। এই অবস্থায় আল নাসরকে সাহায্য করতে এগিয়ে এল রোনাল্ডোরই পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

আল নাসর ক্লাবে নবম বিদেশি হিসাবে যোগ দিয়েছেন রোনাল্ডো। সৌদি প্রো লিগের নিয়ম অনুযায়ী আট জনের বেশি বিদেশি নেওয়া যায় না। সেকারণে রোনাল্ডোকে নথিভুক্ত করার জন্য দলেরই এক ফুটবলারকে বিক্রি করে দিতে চাইছেন তারা।

ক্লাব সূত্রে জানা যায়, সেই ফুটবলার হলেন ভিনসেন্ট আবুবকর, যিনি বিশ্বকাপে ব্রাজিলের বিরুদ্ধে গোল করেছিলেন। তাকে নেওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে রোনাল্ডোরই সাবেক ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। আবুবকরকে লোনে নিতে পারে তারা।

আল নাসরের এক প্রতিনিধি বলেছেন, এখন রোনাল্ডোকে নথিভুক্ত করাতে পারেনি ক্লাব। কারণ বিদেশি খেলোয়াড়ের জায়গা আর ফাঁকা নেই। রোনাল্ডোকে নথিভুক্ত করাতে হলে কোনও না কোনও বিদেশিকে ছাড়তে হবে।

এই অবস্থায় হঠাৎই ম্যান ইউ রক্ষাকর্তা হয়ে এগিয়ে এসেছে। আর্থিক বোঝা থাকা সত্ত্বেও এই ট্রান্সফার উইন্ডোতে নতুন এক স্ট্রাইকার নিতে মরিয়া ম্যান ইউ। আবুবকরকে অনেক কম দামে পেতে পারে তারা।

এমনিতেই দু’ম্যাচের নির্বাসন থাকায় রোনাল্ডো এখনই খেলতে পারবেন না। তবু চেষ্টা করা হয়েছিল রোনাল্ডোকে জোর করে খেলানোর। সেক্ষেত্রে ফিফার কোপে পড়তে পারে আল নাসর, তাই ঝুঁকি নেয়নি সৌদির এ ক্লাব।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement