১৭ জুন, ২০২৪, সোমবার

পর্তুগালের লিসবনে পর্তোবাংলা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

Advertisement

পর্তুগালের রাজধানী লিসবনে প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে প্রথম পর্তোবাংলা সিক্স সাইড ফুটবল টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে। লিসবনের প্রাণকেন্দ্র ওলাবাইস ক্লাব মাঠে রবিবার প্রবাসী বাংলাদেশিদের অংশ নেওয়া ৬ দলের অংশগ্রহণে উক্ত ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।

প্রবাসে কর্মব্যস্থতার মাঝে একটু আনন্দ, বিনোদন এবং খেলাধুলা করার উদ্দেশ্যে বাংলাদেশি কমিউনিটি ও পর্তুগাল বাংলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহজাহান এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন।

ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন বাংলাদেশ ইয়ুথ এসোসিয়েশন ইন পর্তুগাল বনাম জাগো বাঙালি ফুটবল টিম। বিপুল সংখ্যাক প্রবাসী দর্শকের উপস্থিতিতে টান টানে উত্তেজনা পূর্ণ ফাইনাল খেলায় ৫-২ গোলে জাগো বাঙালি ফুটবল টিম বিজয়ী হয় এবং টুর্নামেন্টে বাংলাদেশ ইয়ুথ এসোসিয়েশন ইন পর্তুগাল টিমের আল আমিন ৯টি গোল করে সেরা খেলোয়ার নির্বাচিত হন।
ফাইনাল খেলায় পর্তুগাল বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রনি মোহাম্মদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ এসোসিয়েশনের সভাপতি ও পর্তুগাল সোশ্যালিস্ট পার্টির নেতা রানা তাসলিম উদ্দিনসহ আরো উপস্থিত ছিলেন বরিশাল এসোসিয়েশনের সভাপতি শাহীন সাঈদ, পর্তুগাল বাংলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার এইচ খান ফাহিম এবং টুর্নামেন্টের আয়োজক মোহাম্মদ শাহজাহান প্রমুখ।

পুরস্কার বিতরণের পূর্বে অতিথিগণ আয়োজক ও কলাকুশলীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে তারা বলেন, প্রবাসের মাটিতে এ ধরনের আয়োজন বিনোদনের পাশাপাশি আমাদের প্রবাসীদের মধ্যে সম্প্রীতি বজায় রাখতে সহযোগী ভূমিকা পালন করবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement