২৫ জুন, ২০২৪, মঙ্গলবার

মীরাকে নিয়ে বেশ সুখেই আছেন বলিউড স্টার শাহিদ কাপুর

Advertisement

বেশিরভাগ সময়ই দেখা যায় বলিউডের সুপারস্টাররা প্রেম বা বৈবাহিক জীবন খুব বেশিদিন ধরে রাখতে পারেন না। শতকরা ১০০ জনের মধ্যে ৮০ জনের জীবনেই বিচ্ছেদের ঘটনা ঘটে। সম্প্রতি এমন ঘটনা আরও বেশি ঘটছে। এমনকি আমির খানের মত একজন আইকনও তার সংসার ধরে রাখতে পারেননি। কিন্তু ব্যতিক্রমও রয়েছে তবে সংখ্যাটা খুব কম।

বলিউডের সুপারস্টার শাহিদ কাপুর সেই ব্যতিক্রমীদের মধ্যে একজন। মীরা রাজপুতকে জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়ে প্রায় অনেক বছর হলোই কাটাচ্ছেন সুখী দাম্পত্য জীবন। গেল ছয় বছর হয় তারা দুজন রয়েছে দুজনার। শাহিদ কাপুর তাদের এই সুখী জীবনের গল্প শোনাতে গিয়ে বলেন, ওর সাথে আমার পরিচয় হয় ২০১৪ সালে পারিবারিক এক বন্ধুর অনুষ্ঠানে গিয়ে। মীরার বয়স তখন ১৬ বছর হবে। এর পরে যখন মীরার সাথে দেখা হলো তখন আমরা ৭ ঘণ্টা আলাপ করেছিলাম। বলতে পারেন সেই আলাপেই আমি মীররার প্রেমে পড়ে গিয়েছিলাম। ওহ, এই কথা তো বলাই হয়নি মিরার সাথে আমার কিন্তু মাত্র ১৫ মিনিটের জন্য দেখা করার কথা ছিলো সেসময়। শাহিদ আরও বলেন, পরে ২০১৫ সালের ৭ জুলাই পারিবারিক ভাবেই দুজনের মতামতেই সাতপাকে বাঁধা পড়তে হয়েছিলো আমাদের।

২০২১ সালের ৭ জুলাই বিবাহবার্ষিকীতে পরস্পরকে জরিয়ে ধরে তোলা একটি ছবিতে মীরা ক্যাপশন দিয়ে লিখেছেন শাহিদের প্রতি ভালোবাসার কথা। শাহিদের পরিবারের সঙ্গেও মীরার সম্পর্ক খুবই ভালো। বিয়ের দেড় বছরের মাথায় ঘরে আলো করে জন্মনেয় তাদের প্রথম সন্তান মিশা। দ্বিতীয় সন্তানের নাম জৈন। বলতে গেলে বলিউডের তারকাদের মধ্যে এই মুহূর্তে সবচাইতে সুখী পরিবার শাহিদ ও মীরার।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement