২৬ ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার

শিক্ষকের লাশ পড়ে আছে কাদাযুক্ত মাঠে

Advertisement

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ঈশ্বরবা এলাকার একটি মাঠ থেকে তাপস বিষ্ণু (৫৫) নামে স্কুলশিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার বেলা ১১টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের ঈশ্বরবা এলাকার জামতলা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহত তাপস বিষ্ণু উপজেলার গোপালপুর এলাকার সুনীল বিষ্ণুর ছেলে ও চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। 

স্থানীয়রা জানান, শনিবার রাত থেকে ওই শিক্ষক জামতলা এলাকায় অবস্থান করছিলেন। বিভিন্ন দোকানে চা নাস্তা খেয়েছেন। রাত ৯টার পর থেকে তাকে আর এলাকায় দেখা যায়নি। সকালে মাঠে পানি দিতে গিয়ে কাঁদার মধ্যে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। এর পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

নিহত তাপস বিষ্ণুর ভাই বিদ্যুৎ বিষ্ণু জানান, শনিবার দুপুর থেকে তার ভাই নিখোঁজ ছিলেন। অনেক স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। রোববার সকালে ভাইকে খুঁজতে তিনি কালীগঞ্জ শহরে আসেন। এর পর খবর পান ঈশ্বরবা গ্রামের মাঠে একজনের লাশ পড়ে আছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছে লাশ শনাক্ত করেন। তার ভাই দীর্ঘদিন মানসিক রোগে ভুগছিলেন।

চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সোলাইমান হক জানান, তাপস বিষ্ণু খুবই মেধাবী ছিলেন। তার সঙ্গে দীর্ঘ ২৭ বছর চাকরি করেছেন। কিছু দিন ধরে তিনি মানসিক রোগে ভুগছিলেন। সকালে শুনতে পান তার মরদেহ মাঠের মধ্যে পড়ে আছে।  

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। 

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্যা জানান, মৃত্যুর কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement