৩ অক্টোবর, ২০২৩, মঙ্গলবার

শিরোপা নির্ধারণী ম্যাচে জিততে চায় আবাহনী, ছেড়ে দিবে না প্রাইম ব্যাংকও

Advertisement

ডিপিএলের পয়েন্ট টেবিলের দুই সেরা দল আবাহনী ও প্রাইম ব্যাক ক্রিকেট ক্লাব। দুই দলের মুখোমুখি লড়াই হয়েছে এর আগেও কিন্তু শনিবারের লড়াইটা একটু আলাদা, কারণ এই ম্যাচেই চ্যাম্পিয়নশিপের ভাগ্য নির্ধারণ হবে। ঢাকা আবাহনী তাই এই ম্যাচে জয় নিশ্চিত করতেই মাঠে নামবে। আবার চতুর্থ রাউন্ড শেষে সমান ২২ পয়েন্ট পাওয়া প্রাইম ব্যাংকও বেশ আত্মবিশ্বাসী এই ম্যাচ নিয়ে।

আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজন বলছেন, পঞ্চম রাউন্ডের এই ম্যাচটিতে যারা জিতবে তারাই এবার শিরোপা ঘরে তুলবে তাই আমরা প্রস্তুত প্রাইম ব্যাংকে হারিয়ে শিরোপা ঘরে তুলতে। তিনি আরও বলেন, কালকে আমাদের লিগের শেষ খেলা প্রাইম ব্যাংকের সঙ্গে এবং সেটাই শিরোপা নির্ধারনী ম্যাচ। আমি মনে করি খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ আমাদের জন্য। অবশ্যই প্রাইম ব্যাংক খুবই শক্তিশালী দল। আমরাও শক্তির দিক থেকে পিছিয়ে নেই। যে দল কাল ভালো খেলবে সেই দল চ্যাম্পিয়ন হবে।”

লিগ পর্যায়ে আবাহনী প্রাইম ব্যাংকে হারিয়েছে সেই জায়গা থেকেই আবাহনীর আত্মবিশ্বাসটা একটু বেশিই। কোচ খালেদ মাহমুদ সুজন বলেন,
“লিগের ফরম্যাটে তাদের সাথে আমাদের যে প্রথম খেলা ছিল সেখানে আমরা জয়ী হয়েছিলাম। আশা করি এই ম্যাচটায়ও ভালো করব। এবং শনিবার ম্যাচ জিতেই শিরোপা জিততে চাই।”

এদিকে আবাহনীকে হুশিয়ারী দিয়েছে প্রাইম ব্যাংকের ক্যাপ্টেন আনামুর হক বিজয়। তিনি বলছেন আমাদের দল যথেষ্ট ভালো ও শক্তিশালী। শনিবারের ম্যাচে সবাই তাদের সেরাটা দিবে আমি বিশ্বাস করি। সেই সাথে শিরোপা আমরাই ঘরে তুলবো এটাও বিশ্বাস করি। দল ছন্দে আছে এখন শুধু প্রয়োজন মাঠে নেমে ভালো খেলা।

আগামীকাল (শনিবার) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে বেলা আড়াইটায় মুখোমুখি হবে দুই দল।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement