১৭ জুন, ২০২৪, সোমবার

সঠিক সময়ে জ্বলে উঠবে ব্যাটাররা বিশ্বাস সাইফউদ্দিনের

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা না থাকলেও সাইফউদ্দিনের অভিজ্ঞতা রয়েছে ওয়ানডে বিশ্বকাপ খেলার। ২০১৬ সালের বিশ্বকাপে সাইফ ছিলেন বাংলাদেশের বিশ্বকাপ দলে। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবারই প্রথম খেলছেন সাইফউদ্দিন।

বিশ্বকাপের মত বড় আসরে দলের জন্য নিজের সবটুকু দিতে চান সাইফ। তিনি বলেন, বিশ্বকাপের আসরে আমাকর চেষ্টা থাকবে নিজেকে উজাড় করে শতভাগ দেওয়ার। ভিন্ন কন্ডিশন, তারপরও চেষ্টা থাকবে ভালো কিছু করার এবং দলের জয়ে অবদান রাখার।

র‍্যাংকিং পিছিয়ে থাকার কারণে বাংলাদেশকে খেলতে হবে বাছাই পর্ব। সেখানে রানারআপ বা চ্যাম্পিয়ন হলেই ২৩ অক্টোবর মুল পর্বে খেলতে পারবে বাংলাদেশ। তবে মুল পর্ব নিয়ে এখন ভাবনা নেই বাংলাদেশের, তাদের টার্গেট প্রথমিক পর্ব উতড়ে যাওয়া নিয়েই ভাবছেন তিনি। এ ব্যাপারে সাইফউদ্দিন বলেন, “আমাদের প্রথম লক্ষ্য হলো প্রথম রাউন্ড উত্তীর্ণ করে মূল পর্বে যাওয়া। টি-টোয়েন্টি ক্রিকেটে আসলে সব দলই ভালো, যার দিন ভালো যাবে সেই সেদিন জিতবে। প্রথম রাউন্ড উত্তীর্ণ করে তারপর মূলপর্ব নিয়ে পরিকল্পনা করব।”

বাংলাদেশের ব্যাটাররা নিজেদের সেভাবে মেলে ধরতে পারছেন না, বিশ্বকাপে যদি এমন অবস্থা থাকে তবে বাংলাদেশের কতটা ভালো করা সম্ভব? এ ব্যাপারে সাইফউদ্দিন বলেন, “অবশ্যই আমরা আশাবাদী। আমাদের সব ব্যাটারাই দক্ষতাসম্পন্ন ব্যাটসম্যান। খারাপ সময়ের পরে ভালো সময় আসে, খারাপ সময়টা তারা করে ফেলেছে। এখন তারা ভালো সময়ের অপেক্ষায়।”

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement