২১ মে, ২০২৪, মঙ্গলবার

সাকিবদের স্পিন কোচ হেরাথ, আর ব্যাটিং কোচ প্রিন্স

Advertisement

লঙ্কান সাবেক স্পিনার রঙ্গনা হেরাথ বাংলাদেশ দলের স্পিন কোচ হবেন কি হবেন না এ নিয়ে জল ঘোলা হয়েছে বহুত কিন্তু শেষ পর্যন্ত সেই হেরাথকেই টাইগারদের স্পিন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি। সাথে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার অ্যাশওয়েল প্রিন্সকে। শনিবার বিসিবি সূত্রে জানা যায় এমন সংবাদ। গণমাধ্যমকে জানানো হয়, হেরাথ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়েই নিজের দায়িত্ব পালন শুরু করবেন এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তার সাথে চুক্তি করেছে বিসিবি। অন্যদিকে শুধু মাত্র জিম্বাবুয়ে সফরেই বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব পালন করবেন ভ্যাশওয়েল প্রিন্স।

২০১৯ সালে স্পিন কোচ হিসেবে ১০০ দিনের চুক্তিতে বিসিবি নিয়োগ দিয়েছিলো নিউজিল্যান্ডের সাবেক তারকা ড্যানিয়েল ভেট্টোরিকে। এই করোনায় নিউজিল্যান্ড থেকে আসা যাওয়ার সমস্যার হওয়ার কারণে তার সাথে নুতন করে আর চুক্তি বাড়ায়নি বিসিবি। আর ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেওয়ার কথা ভাবা হচ্ছে দক্ষিণ আফ্রিকার অ্যাশওয়েল প্রিন্সকে। তিনি তার দেশের পক্ষে টেস্ট খেলেছেন ৬৬টি।

ওয়ানডেতে মাঠে নেমেছেন ৫২ বার আর টি টোয়েন্টি খেলেছেন মাত্র একটি। টেস্ট ক্রিকেটে শতক হাঁকিয়েছেন ১১ টি। ফিফটিও রয়েছে ১১ টি। ওয়ানডে ক্রিকেটে তার কোন সেঞ্চুরী নেই। তবে ৩টি ফিফটি রয়েছে তার।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement