২৬ ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার

সিদ্ধার্থও হাঁটছেন বিয়ের পথে

Advertisement

বেশ কিছুদিন ধরেই বিয়ের তোরজোড় চলছে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির। বিয়ের স্থান পর্যন্ত ঠিক হয়ে গেছে এই তারকা জুটির। রাজস্থানের জয়সালমীরে একটি বিলাসবহুল প্যালেসে বিয়ে হবে সিদ্ধার্থ-কিয়ারার। ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দুজন, এমনটাই গুঞ্জন রয়েছে এই মুহূর্তে। 

সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ। নন্দিনী গুপ্তার সঙ্গে অভিনেত্রী আরতি খেতারপালের ভাই লাভ বানসালের বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিনেতা। আরতি ও নববধূর সঙ্গে নেচে অতিথিদের মন জয় করেছেন সিদ্ধার্থ। 

সেখানেই অনুষ্ঠানটির সঞ্চালক সিদ্ধার্থকে বলেন, এই মুহুর্তে প্রত্যেকেই শীতে কাবু, শুধুমাত্র সিদ্ধার্থ মালহোত্রা ছাড়া। কারণ তিনি বিশ্বের সবচেয়ে গরম মানুষ। এরপর সঞ্চালক সিদ্ধার্থের বিয়ের প্রসঙ্গ তুলে বলেন, দিল্লিতে বিয়ের মৌসুম চলছে। এখন সিদ্ধার্থও সেই পথেই হাঁটছেন। শীঘ্রই বিয়ে করতে চলেছেন তিনি। সঞ্চালকের এমন কথায় সিদ্ধার্থ লজ্জা পেয়ে মুচকি হাসেন। লাজুক মুখেই সেখান থেকে হেঁটে চলে যান অভিনেতা। আশেপাশের অতিথিরাও অভিনেতার এমন আচরনে হেসে উঠেন। 

সম্প্রতি দুবাইতে নতুন বছর উদযাপনে একসঙ্গে দেখা গেছে সিদ্ধার্থ-কিয়ারা জুটিকে। করণ জোহর, মণীশ মালহোত্রা, নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর সাহানি সহ অন্যদের সাথে একত্রে ছিলেন এই তারকা জুটি।

সিদ্ধার্থ মালহোত্রার নতুন চলচ্চিত্র ‘মিশন মজনু’ এই মাসে ওটিটিতে মুক্তি পেতে চলেছে। এদিকে কিয়ারা আদভানি এই মুহূর্তে ‘সত্যপ্রেম কি কথা’-এর শুটিং করছেন। সিনেমাটিতে তার সঙ্গে রয়েছেন দক্ষিণের সুপারস্টার রাম চরণ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement