২৫ ফেব্রুয়ারি, ২০২৪, রবিবার

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

Advertisement

গেলো ম্যাচে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমে দুর্দান্ত ক্যাচ নিয়েছিলেন শামীম পাটোয়ারী। তারই ফল হিসেবে দ্বিতীয় টি টোয়েন্টিতে তাকে রাখা হয়েছে সেরা একাদশে। ২০ বছর বয়সী শামীম বাংলাদেশের ৭১তম ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষিক্ত হচ্ছেন এই ম্যাচে। প্রথম টি টোয়েন্টিতে খেললেও দ্বিতীয় ম্যাচে বিশ্রামে রাখা হয়েছে মোস্তাফিজকে। আগের ম্যাচে দলে না থাকা তাসকিনকে রাখা হয়েছে পেস আক্রমণে।

জিম্বাবুয়ে দলে এসেছে দুটি পরিবর্তণ। সেরা একাদশে সুযোগ পেয়েছে চাতারা ও শুম্বা। বাদ পড়েছেন মুসাকান্দা ও এনগারাভা। শেষ খবর পাওয়া পর্যন্ত হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ।

দ্বিতীয় টি টোয়েন্টির জন্য জিম্বাবুয়ে একাদশ: ওয়েসলে মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), ডিওন মায়ার্স, সিকান্দার রাজা (অধিনায়ক), মিল্টন শুম্বা, রায়ান বার্ল, লুক জংওয়ে, ওয়েলিংটন মাসাকাদজা, টেন্ডাই চাতারা, ব্লেসিং মুজারাবানি।

বাংলাদেশের সেরা একদশে জায়গা পেয়েছেন যারা: নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শামীম হোসেন পাটোয়ারি, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement