২২ জুন, ২০২৪, শনিবার

সিরিজ নির্ধারণী ম্যাচে আজ নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ

Advertisement

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচে আজ (রোববার) মাঠে নামবে বাংলাদেশ। ইতিমধ্যেই সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে পাঁচ ম্যাস সিরিজে ২-০ তে এগিয়ে গেছে বাংলাদেশ। প্রথম ম্যাচে ৭ উইকেটে আর দ্বিতীয় ম্যাচে টাইগাররা জিতেছে ৪ রানে। মিরপুরে তৃতীয় ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিতেই মাঠে নামবে রিয়াদ বাহিনী।

বাংলাদেশের প্রথম কোন ক্রিকেটার হিসেবে শততম টি-টোয়েনটি ম্যাচ খেলবেন টাইগারদের ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদ। যদিও শততম ম্যাচ নিয়ে তার ভিন্ন কোন পরিকল্পনা নেই। তিনি চান অন্য ম্যাচ গুলোর মতই এই ম্যাচে স্বাভাবিক ক্রিকেট খেলতে। ক্যাপ্টেনের প্রত্যাশা এই ম্যাচে জিতে সিরিজ ঘরে তুলবে বাংলাদেশ।

এই সিরিজের আগে নিউজিল্যান্ডের বিপক্ষে টানা দশ ম্যাচ হেরেছিলো বাংলাদেশ। তবে সেই হারের প্রতিশোধ নিয়েছে টাইগাররা, সিরিজের প্রতম ম্যাচে নিউজিল্যান্ডের ক্রিকেট ইতিহাসের সর্বনিম্ন রানে অলআউট করেছিলো টাইগাররা।

তবে দ্বিতীয় ম্যাচে লড়াই করা নিউজিল্যান্ড ছেড়ে কথা বলবে না এটা নিশ্চিত। তৃতীয় ম্যাচে জয় নিয়ে সিরিজে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখাই তাদের লক্ষ্য।

স্থানীয় সময় বিকেল চারটায় সিরিজ নির্ধারনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড।

তৃতীয় ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ: মোহাম্মদ নাঈম, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), শেখ মাহাদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement