১৬ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

সুজন ইস্যুতে কথা বলতে নারাজ আকরাম খান

Advertisement

জাতীয় দলে বোলিং  ও ব্যাটিং কোচ নিয়োগ দেওয়া হয়েছে সেটি জানেন না খালেদ মাহমুদ সুজন। অপরেশন্স কমিটির ভায়েস চেয়ারম্যান হয়েও তার সিদ্ধান্তের মূল্য নিয়ে  সম্প্রতি গণমাধ্যমের সামনে প্রশ্ন তোলেন খালেদ মাহমুদ। এরপরেই অপরেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও ভায়েস চেয়ারম্যানের এই দ্বন্দ সমাধানে নিজের বাসায় মিটিং করেন বিসিবির বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান তবে সেটি কতটুক কার্যকর হয়েছে সে সম্পর্কে মুখ খোলেননি আকরাম ও সুজন। বুধবার বিকেলে এসব বিষয় সম্পর্কে পরিষ্কার ধারনা পেতে আকরামের সাথে কথা বলেন গণমাধ্যম কর্মীরা। সেসময় তিনি বলেন, কাউকে নিয়ে নেতিবাচক কথা বলা আমার একদমই পছন্দ না। আমি চাইনা কাউকে নিয়ে এমন মন্তব্য করতে এটাও চাই না অন্যকেউ আমাকে নিয়ে এমন কথা বলুক।

আকরামের দাবি বোর্ডের ইস্যু নিয়ে বোর্ডে বসেই যেন সমস্যা সমাধাণ করা হয়। এসব বিষয় নিয়ে বাইরে কথা বলার কোন যুক্তি নাই। তিনি বলেন, যদি বোর্ডের কোন সিদ্দান্ত নিয়ে সমস্যা থাকে তাহলে সেটি বোর্ড সভাপতির সাথে কথা বরে আমরা সমাধান করতে পারি। বোর্ড মিটিংয়ে তিনি আমাদের কথা বলার অনেক সুযোগ দেন। সেখানে কিন্তু আমরা আমাদের সব সমস্যাই বলতে পারি। বোর্ডে বা মিটিংয়ে না বসে যদি কেউ মিডিয়াতে গিয়ে যদি এভাবে একজনের ব্যক্তিগত জিনিস নিয়ে কথা বলেন তাহলে তা কখনই ক্রিকেটের জন্য ভালো না।

এসময় এ দল নিয়ে আকরাম বলেন, চার-পাঁচ মাস থেকে খুব চেষ্টা করছিলাম এ দলের একটা সফর করার জন্য। সম্প্রতি বিষয়টা নিশ্চিত হয়েছে। নভেম্বরে ওরা আমাদের সময় দিয়েছে। যদি আমাদের কোনো ব্যস্ততা না থাকে তাহলে আমরা সেই সময়ে এ দলের একটা সফর করব। চেষ্টা করব লঙ্গার ভার্সনে খেলার চেষ্টা করব।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement