১৬ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

সুপার ওভারে জয় মোহামেডানের; হেরেছে ঢাকা আবাহনী

Advertisement

ডিপিএল ক্রিকেটে সুপার ওভারে দুর্দান্ত জয় পেয়েছে ঢাকা মোহামেডান। বৃষ্টির কারণে খেলাঘর ও মোহামেডানের ম্যাচটি ২০ ওভার থেকে নামিয়ে আনা হয় ১০ ওভারে। বিকেএসপির, গ্রাউন্ড ফোরে টস জিতে ব্যাট করতে নেমে আব্দুল মজিদের ব্যাটে ভর করে নির্ধারিত ১০ ওভার শেষে ৯ উইকেটে ৮৮ রান তোলে মোহামেডান। দলের হয়ে ব্যাট হাতে ৫৭ রান করেন আব্দুল মজিদ। খেলাঘরের হয়ে চার উইকেট নেন মোহাম্মাদ ইরফান।

জবাবে ৮৯ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভার শেষে ৮৮ রান তুলে ম্যাচ টাই করে খেলাঘর। ম্যাচ গড়ায় সুপার ওভারে। সেখানে পথমে ব্যাট করে, নির্ধারিত এক ওভারে ১ উইকেট হারিয়ে ১৩ রান তোলে খেলাঘর। জবাবে ব্যাট করতে নেমে ২ বলে শুক্কুরের ৭ আর ৩ বলে ইমনের ৬ রানের ইনিংসে ভর করে জয়ের বন্দরে পৌঁছে যায় মোহামেডান।

এছাড়াও ডিপিএলের অন্য ম্যাচে ব্রাদার্সের বিপক্ষে ৬ উইকেটের জয় পেয়েছে প্রাইম ব্যাংক। ডিওএইচএসের বিপক্ষে ১৬ রানের জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আবাহনীর বিপক্ষে ২৮ রানের জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর। আর রূপগঞ্জকে ২১ রানে হারিয়েছে পার্টেক্স। এখন পর্যন্ত ১০ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের একএ রয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। দুই নম্বর স্থান দখল করে রেখেছে প্রাইম দোলেশ্বর। পয়েন্ট টেবিলের তিনে রয়েছে ঢাকা আবাহনী আর চারে মোহামেডান।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement