২৩ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

সেঞ্চুরির পথে চিত্র নায়ক রুবেল;আবেদন করার ইচ্ছে রয়েছে “গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে”

Advertisement

সেঞ্চুরির কথা উঠলেই যে কেউ ভেবে নিতে পারে ক্রিকেটের ব্যাটারের কথা। ভাবতেই পারে সাকিব কিংবা রিযাদ হয়তো সেঞ্চুরি হাঁকিয়েছেন। কিন্তু না এবার আমরা দর্শকদের জানাতে চাই অন্য রকম এক সেঞ্চুরির কথা। বাংলা সিনেমার ড্যাসিং হিরো রুবেল এখন হাঁটছেন সেঞ্চুরির পথেই। বাংলা সিনেমার নায়িকাদের নিয়ে অভিনয়ের ইনিংসে ১০০ করার পথেই হাটঁছেন রুবেল।

রুবেলে একাধারে অভিনেতা, প্রযোজক, পরিবেশক, কণ্ঠশিল্পী, চিত্রপরিচালক, ফাইট ডিরেক্টর হিসেবেও সমান পারদর্শী বলা চরে বাংলা সিনেমায় তিনিই একমাত্র অলরাউন্ডার। তার সিনেমা ক্যারিয়ারে এখন পর্যন্ত মোট ৯৭জন নায়িকার বিপরীতে অভিনয় করেছেন। আর মাত্র ৩ জন নায়িকার সাথে অভিনয় করলেই সেঞ্চুরি হয়ে যাবে তার। আর সেঞ্চরি পূর্ণ হওয়ার সাথে সাথেই গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে আবেদন করার ইচ্ছে রয়েছে তার।

রুবেলের অভিনীত বেশিরভাগ সিনেমাই ব্যবসাসফল। এখন পর্যন্ত প্রায় আড়াইশ চলচ্চিত্রে অভিনয় করে রেকর্ডও গড়েছেন তিনি। ৩৫ বছরের চলচ্চিত্র জীবনে তিনি নিজেই করেছেন অন্তত ২৩০টি ছবিতে অভিনয় করেছেন মূল চরিত্রে। এমনকি রুবেলই প্রথমে সংগীতশিল্পী হিসেবে কাজ শুরু করেন।

এরপর একে একে তার প্রতিভাগুলো মুগ্ধ করেছে সবাইকে। ১৯৮৬ সালে শহিদুল ইসলাম খোকনের পরিচালনায় ‘লড়াকু’ সিনেমার মধ্যদিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন তিনি। মাত্র ২৪ বছর বয়সেই অভিনয় ক্যারিয়ারে অভিষেক হয় তার। অসীম পারদর্শী এই নায়ক শুধু মার্শাল আর্টেই নয়- ব্যাডমিন্টন, ফুটবল চ্যাম্পিয়নশিপেও জাতীয়ভাবে পুরস্কৃত হয়েছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement