১৭ জুলাই, ২০২৪, বুধবার

স্বামীর সাথে ফেঁসে যাচ্ছেন শিল্পা, পর্নোগ্রাফির মামলায় ক্রাইম ব্রাঞ্চ তল্লাসি চালাবে শিল্পার বাসায়!

Advertisement

পর্নোগ্রাফি মামলায় স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর অভিনেত্রী শিল্পা শেট্টির বাসায় তল্লাশি চালাতে যাচ্ছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। শিল্পা ও রাজের জুহুর বাড়িতে এই তদন্তকারী কমিটি পাঠানো হয়েছে। আজ (শুক্রবার) মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ ভারতীয় গণমাধ্যমে জানায়, মামলার জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রী শিল্পা শেট্টিকে ক্রাইম ব্রাঞ্চের তরফ থেকে তলব করা হবে।

২০২০ সাল পর্যন্ত ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর পদে ছিলেন শিল্পা শেট্টি। তবে শুধু তাকেই নয়, রাজের কোম্পানির সকল ডিরেক্টরকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে নেওয়া হবে এবং তাদের বয়ান রেকর্ড করে রাখা হবে। পর্নোগ্রাফি মামলার আজকের রায়ে, কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ বাড়িয়ে ২৭ জুলাই পর্যন্ত করেছে আদালত।

ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে, পর্নোগ্রাফি মামলায় ইতিমধ্যেই রাজ কুন্দ্রার কোম্পানিটির আইটি প্রধান এবং হিসাব রক্ষক এর বয়ান নেওয়া হয়েছে। ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর হওয়ার পাশাপাশি নিজের স্বামীর জেএল স্ট্রিম অ্যাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও ছিলেন শিল্পা। ফলে মুম্বই ক্রাইমের তদন্তে জেএল স্ট্রিম অ্যাপের বিষয়টি ও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement