২৬ ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার

স্যান্ডেলের ভেতর মিলল হেরোইন, আটক ২

Advertisement

নাটোরে অভিনব কায়দায় হেরোইন পরিবহনকালে ফাতেমা বেগম (৪৫) এবং মাসুদ রানা (৩৪) নামের দুজনকে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে শহরের চক বৈদ্যনাথ গুড়ের আড়ত এলাকা থেকে স্যান্ডেলের ভেতর বিশেষ কায়দায় রাখা ২১০ গ্রাম হিরোইনসহ তাদের আটক করা হয়।

আটক ফাতেমা বেগম শহরের চক বৈদ্যনাথ এলাকার রহিম আলির স্ত্রী এবং মাসুদ রানা রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের চান্দুর ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন এবং কোম্পানি উপঅধিনায়ক রফিকুল ইসলামের নেতৃত্বে শহরের চকবৈদ্যনাথ গুড়ের আড়ত এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় একটি মোটরসাইকেল থামিয়ে তল্লাশি চালানোর পর স্যান্ডেলের ভেতর অভিনব কায়দায় রাখা ২১০ গ্রাম হেরোইন, হিরোইন বিক্রির ৯১ হাজার তিনশ টাকাসহ ফাতেমা বেগম ও মাসুদ রানাকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেন, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয়-বিক্রয় করে আসছেন।

এই ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন ঘটনার কথা স্বীকার করেছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement