২২ জুন, ২০২৪, শনিবার

পদ পেয়েই মারা গেলেন হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক

Advertisement

চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক পদ পাওয়ার পরপরই পরিচালনা কমিটির সদস্য আব্দুস ছালাম চাটগামী মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করে হেফাজতে ইসলামের নতুন কমিটির নায়েবে আমির সালাউদ্দিন নানুপুরী বলেন, অসুস্থ হওয়ার ৩০ মিনিট আগে বুধবার (৮ সেপ্টেম্বর) শুরা বৈঠকে আব্দুর ছালামকে মাদ্রাসার নতুন মহাপরিচালক ঘোষণা করা হয়। মাদ্রাসার শুরা কমিটির বৈঠক চলাকালে বেলা সাড়ে ১১টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নায়েবে আমির সালাউদ্দিন নানুপুরী আরো বলেন, আজ মাদ্রাসার মহাপরিচালক নির্ধারণের জন্য শুরা কমিটির বৈঠক ছিল। হুজুর খারাপ লাগতেছে জানিয়ে বৈঠকে যোগ দেননি। তিনি মাদ্রাসায় তার রুমেই ছিলেন। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার জন্য গাড়িতে তোলা হয়। হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

এর আগে বুধবার সকালে মাদ্রাসার ভেতর মজলিসে শুরার বৈঠক বসে। শুরা কমিটির সদস্য নাজিরহাট বড় মাদ্রাসার মুহতামিম মাওলানা হাবিবুর রহমান কাসেমী জানান, আল্লামা আহমদ শফীর ‍মৃত্যুর পর থেকে গত এক বছর ধরে শূন্য পড়ে থাকা মহাপরিচালক পদ পূরণে এই বৈঠক ডাকা হয়। সেইসঙ্গে গত ১৯ আগস্ট মাওলানা জুনায়েদ বাবুনগরীর মৃত্যুর পর শূন্য হওয়া মাদ্রাসার শিক্ষা পরিচালক ও শায়খুল হাদিস পদও পূরণ করার কথা বৈঠকে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement