১৭ জুন, ২০২৪, সোমবার

হারই ফুটবলারদের নিয়তি

Advertisement

কিরগিজস্তান সফরে প্রথম দুই ম্যাচে বড় ব্যবধানে হারলেও তৃতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশ হেরেছে সম্মানের সাথে। কিরগিজস্তান অলিম্পিক দলের বিপক্ষে ৩-২ গোলে পরাজিত হয় বাংলাদেশ। আগের দুই ম্যাচের ৯ জনকে বসিয়ে অনুর্ধ্ব ২৩ দলের জন্য যে পরিক্ষা জেমি করেছেন তার ফল বেশ ভালোই পেয়েছে বাংলাদেশ।

মাসুক মিয়া জনির ইনজুরিতে শেষ মুহূর্তে দলে ডাক পান উত্তর বারিধারার এই ফরোয়ার্ড সুমন রেজা। আর আজকের ম্যাচে তার জোড়া গোলেই জয়ের কাছেই পৌঁছে গিয়েছিলো বাংলাদেশ কিন্তু শেষ পর্যন্ত তা আর হয়নি। কিরগিজস্তান অলিম্পিক দলের বিপক্ষে বাংলাদেশের হেরেছে ৩-২ গোলে।

রাতে, ম্যাচের ১১ মিনিটে লিড নেয় লাল-সবুজের প্রতিনিধিরা। শুরুটা করেছিলেন এই সুমন মিয়াই। তবে বেশিক্ষন লিড ধরে রাখতে পারেনি। ১৩ মিনিট পরই ম্যাচে সমতা আনেন জনবেক। এর মিনিট চারেক পরে আবারও গোল পায় স্বাগতিকরা।
বিরতির পর ৫৮ মিনিটে আলীগুভের গোলে কিরগিজস্তান আবারও। তবে বাংলাদেশকে আবারও ম্যাচে ফেরায় সুমন। ম্যাচের ৬৪ মিনিটে স্কোর করে এই ফুটবলার। ম্যাচের বাকি সময় স্কোর করে দলকে লড়াইয়ে ফেরানোর চেস্টা করেছেন সুমন কিন্তু গোলের দেখা আর পায়নি তারা। শেষ পর্যন্ত হার নিয়ে।ই মাঠ ছাড়তে হয় তাদের।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement