১৮ জুলাই, ২০২৪, বৃহস্পতিবার

হেরাথ বাদ, তাহলে কে হচ্ছেন টাইগাদের স্পিন কোচ?

Advertisement

টাইগারদের জন্য নতুন স্পিনি কোচ খুঁজছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। করোনার পরে বাংলাদেশের সাথে মাত্র একটা সিরিজে নিজের দায়িত্ব পালন করতে পেরেছে ভেট্টোরি। আগামী দিন গুলিতে তাকে দলের সাথে পাওয়া প্রায় অসম্ভব, তাই নতুন বোলিং কোচের সন্ধান করছে বিসিবি। তবে নজন ছিলো ভেট্টোরির জায়গায় লঙ্কান লিজেন্ড স্পিনার রঙ্গনা হেরাথের দিকে। কিন্তু বিসিবির সাথে বনিবনা হয়নি, তাই টাইগার স্পিনারদের দায়িত্ব নিতে একদমই রাজি নন হেরাথ।

এখন প্রশ্ন হলো কী নিয়ে বিসিবির সাথে বনিবনা হলো না হেরাথের। প্রথম কারণ যেটি সেটি হচ্ছে বিসিবি চাইছে দীর্ঘ মেয়াদী কোচ যিনি লম্বা সময় ধরে জাতীয় দলের স্পিনারদের দেখাশোনা করবেন। কিন্তু হেরাথ সেটাতে রাজি নন। তিনি চান ভেট্টোরির মত নির্দিষ্ট সংখ্যক দিন কাজ করতে। টাইগারদের সাবেক কোচ ভেট্টোরির সাথে ১০০ দিনের চুক্তি করেছিলো বিসিবি। হেরাত চাইছেন ১২০ দিন চুক্তি করতে। হেরাথের এই আবদার মানতে নারাজ বিসিবি। এর পরের কারণটি হচ্ছে দৈনিক পারিশ্রমিকে কাজ করতে ইচ্ছুক হেরাথ। যার জন্য তিনি দৈনিক বেতন চান দেড় হাজার ডলার। সেটাতেও আপত্তি বিসিবির।

এমন খবরই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির অপরেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম, তিনি বলেন হেরাথের কোচিং করানোর কোন অভিজ্ঞতা নেই। আর বিসিবি চাইছে দীর্ঘ মেয়াদী কোচ, তাই হেরাথের বেঁধে দেওয়া ১২০ দিনের চুক্তিতে রাজি হয়নি বিসিবি। তিনি জানিয়েছেন হেরাথকে না পাওয়া গেলেও বিসিবির হাতে আরও হাতে আরও অপশন রয়েছে। তবে বিসিবির সামনের বোর্ড মিটিংয়ে স্পিন কোচ নেওয়ার কোন সিদ্ধান্ত হওয়ার সম্ভবনা নেই।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement