১ মার্চ, ২০২৪, শুক্রবার

সহস্রাধিক কর্মীর সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করল কসমো গ্রুপ

Advertisement

ঈদ মানেই আনন্দ-আর প্রতিষ্ঠানের কর্মীদের সঙ্গে সেই আনন্দ ভাগাভাগি করার ঐতিহ্য এবারও পালন করল কসমো গ্রুপ। দেশের গার্মেন্টস এক্সেসরিজ ও প্যাকেজিং সেক্টরের অন্যতম বৃহৎ প্রতিষ্ঠানটি এক হাজারেরও বেশি কর্মীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে। নির্দিষ্ট সময়ে বেতন বোনাসের পাশাপাশি ব্যবস্থাপনা কতৃপক্ষের এই ‘ঈদ উপহার’ পেয়ে আপ্লুত কর্মীরা। তাদের পরিবারের ঈদ আনন্দে বরাবরের মতো এবারও বাড়তি মাত্রা যোগ করেছে কতৃপক্ষের ভালবাসা মাখানো উপহার সামগ্রী।

দেশের গার্মেন্টস এক্সেসরিজ ও প্যাকেজিং সেক্টরে কসমো গ্রুপ একটি বিশ্বস্ত নাম। সম্প্রতি কসমো গ্রুপ বাজরে এনেছে বেশ কিছু ভোগ্যপণ্য সামগ্রী বা কনজুমার প্রোডাক্টও। এর মধ্যে জোনাকি, রিকো ও মার্শাল মশার কয়েল সারা দেশে দিনে দিনে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছে। কসমো কনজুমার প্রোডাক্টের মেডি ড্রপ সাবান এবং থাই বিউটি অ্যান্টি হেয়ারফল শ্যাম্পু, হ্যাটট্রিক বাথরুম ক্লিনারসহ অন্য পণ্যগুলোও গ্রাহকের সন্তুষ্টি ও আস্থা অর্জন করেছে। কসমো গ্রুপ নিয়ে আসছে তিন ফ্লেভারের বাছাইকৃত পাতা, দানা ও কুঁড়ির এভারেস্ট টি। ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হবার পর থেকে প্রতিমুহূর্তেই নিজেদের কর্মীবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠেছে কসমো গ্রুপ।

ঈদ-পার্বন ছাড়াও কর্মীদের যে কোনো সমস্যায় পরিবারের সদস্যের মতো সবসময়ই পাশে থাকে কর্তৃপক্ষ। কর্মী-বান্ধব এই প্রতিষ্ঠানটি সামাজিক অনুষ্ঠান গুলোতেও কর্মীদের উপহার দেওয়ার রীতি চালু করেছে সেই শুরু থেকেই। এবারও তার ব্যতিক্রম হয়নি, পবিত্র ঈদ উল আজহাকে সামনে রেখে ১ হাজারেরও বেশি কর্মীর হাতে তুলে দেয়া হয়েছে বিশেষ ঈদ উপহার।

কসমো গ্রুপের চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন হায়দার কেটিভি প্রতিদিনকে বলেন, শুধু ঈদ নয়, যেকোন সামাজিক অনুষ্ঠানে আমরা চেষ্টা করি কর্মীদের পাশে থাকতে। এই প্রতিষ্ঠানে যারা কাজ করছেন তারা সবাই আমাদের পরিবারের অংশ। ঈদের বিশেষ উপহার ছাড়াও প্রতিটি ফ্যাক্টরিতে আমরা কোরবানি করে থাকি। প্রতিবছর মত এবারও তাই করবো। সবার সাথে ঈদ আনন্দ ভাগাভাগিতে উৎসবের যে আসল মর্ম, তা অনুধাবন করা যায়। কর্মীদের হাসিমুখ দেখলে আমাদের প্রচেষ্টা স্বার্থক হয়।

কেটিভি প্রতিদিনের মাধ্যমে কসমো গ্রুপের প্রতিটি সদস্যকে ঈদের শুভেচ্ছাও জানান কসমো গ্রুপের চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন হায়দার।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement