৩ মার্চ, ২০২৪, রবিবার

৩০ বছর পর আবারও ৫ গোল হজম করল জুভেন্টাস

Advertisement

মৌসুমটা বাজেভাবে শুরু করেছিল অ্যালেগ্রির দল জুভেন্টাস। তবে টানা ৮ জয়ে ঘুরে দাঁড়ায় ইতালিয়ান ক্লাবটি। কিন্তু শুক্রবার দিবাগত রাতে নাপোলির কাছে ৫-১ গোলে বিধ্বস্ত হয় জুভরা। গত ৩০ বছরের মধ্যে এমন বাজে হার দেখেনি জুভেন্টাস। ১৯৯৩ সালের পর লিগের কোনো ম্যাচে ৫ গোল হজম করল তুরিনের ওল্ড লেডিরা।

ম্যাচে জোড়া গোল করেন নাইজেরিয়ান স্ট্রাইকার ভিক্টর ওসিমেন। যার শুরুটা হয়েছিল ম্যাচের ১৪ মিনিটে। জর্জিয়ান তারকা খিচা কাভারস্কেইয়ার বাইসাইকেল শট আটকে দেন জুভ গোলরক্ষক। তবে তা ফিরে আসে ওসিমেনের কাছে, যা সহজেই জালে জড়ান এই নাইজেরিয়ান।

দ্বিতীয় গোলের এসিস্টও করেছেন ওসিমেন। ম্যাচের ৩৯ মিনিটে তার লং পাসে লক্ষ্যভেদ করেন কাভারস্কেইয়া। দুই গোল হজম করে এক গোল পরিশোধ করে জুভের আর্জেন্টাইন উইঙ্গার ডি মারিয়া। ৪২ মিনিটে দুর্দান্ত এক গোল করেন বিশ্বকাপজয়ী এই আর্জেন্টাইন।

তবে বিরতির পর আরও তিন গোল হজম করেন জুভেন্টাস। ৫৫ মিনিটে ডি মারিয়াদের জালে জড়ান নাপোলির ডিফেন্ডার আমির রাহমানি। তার ১০ মিনিট পর আবারও লক্ষ্যভেদ করেন ওসিমেন, যা ছিল ম্যাচে তার দ্বিতীয় গোল। আর ৭২ মিনিটে ডি লোরেনজোর বল ডি-বক্সে পেয়ে অসাধারণ এক গোল করেন এলমাস।

৩০ বছর পর এমন বাজে হারের স্বাদ পেল জুভেন্টাস। ১৯৯৩ সালে ৫ গোলের ব্যবধানে হেরেছিল তুরিনের বুড়িরা। এদিকে ৩৩ বছর পর লিগ শিরোপার দিকে এগোচ্ছে নাপোলি। ১৯৯০ সালে ডিয়েগো ম্যারাডোনার হাত ধরে শেষবার লিগ শিরোপা জিতেছিল নাপোলি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement