১৮ জুন, ২০২৪, মঙ্গলবার

৩৬৫ দিনই আম খেতে চান ভাবনা; ছোট বেলায় খেতেন ফিডারে করে

Advertisement

আম খেতে কে না ভালোবাসে, আমের মৌসুমে এদেশের মানুষ বিভিন্ন রকমের আমের খোঁজ করে থাকেন। পরিবার সাথে নিয়ে আম খাওয়া খুবই উপভোগ করেন অনেকেই। এত গেলো সাধারণ মানুষের কথা, সেলিব্রেটিদেরও আমের প্রতি চরম নেশা। এই ধরুন দেশের জনপ্রিয় চিত্র নায়িকা আশনা হাবিব ভাবনার কথাই বলা যাক, তার নাকি আম ছাড়া চলেই না। ভাবনার প্রিয় ফলের তালিকায় সবচাইতে উপরে রয়েছে আম।

আম নিয়ে ভাবনার মজার স্মৃতির কথা বলেছেন দেশের কয়েকটি গণমাধ্যমে। তিনি এতটাই আম পাগল যে ছোট বেলায় ফিডারে করে আম খেতেন। তিনি বলেন, ছোট বেলায় আম্মু আমের জুস বানিয়ে ফিডারে করে খাওয়াতেন।

ছোট বেলা থেকে আমের পোকা ভাবনা নিজের বাসার ছাদেও আমের বাগান করেছেন। তিনি বলেন, নিজের গাছ থেকে কাঁচা আম পেড়ে সেটাকে কেটে ডিপ ফ্রিজে রেখে দেই। আর আম দিয়ে টক ডাল খাই। আর মায়ের হাতের আমসত্ত্ব তো দারুণ পছন্দ ভাবনার।

নায়িকাদের এমনিতেই খাবারের ব্যাপারে সচেতন হতে হয়। তিনি সারাদিনে ভাত খান এক কাপ আর আমের দিনে একবার জিম করে আম খান চারটে করে। ভাবনা বলেন, সারাদিন ডায়েট করে কোন লাভই হয়না। যখন এক সাথে এতগুলো আম খেয়ে পেলি তখন সারাদির পরিশ্রম বৃথা ছাড়া আর কি না।

ভাবনার গাছে নাকি এবার আমও ধরেছে। ভাবনা বলেন, আমার গাছে এবার ১৫-১৬ টা আম ধরেছে। কিন্তু প্রথমে ভেবেছিলাম এই আমগুলো নিশ্চয়ই টক হবে, সেই কারণে প্রথমে খেতে চাইনি। পরে মা যখন আমার দিকে আম নিয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিলো তখন খেয়ে দেখে বাবারে কি যে মিষ্টি। এবছর আমার খাওয়া সেরা আম আমার গাছের আমই।

ভাবনা বলেন, আমের সময় যদি আমই খেতে না পারি তাহরে কি কিছু হলো! আমিতো বছরে ৩৬৫ দিনই আম খেতে চাই।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement