২৩ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

৩৯ এ পাঁ দিলেন কাইফ; জন্মদিনে শুভেচ্ছা জানালেন সালমান

Advertisement

গত শুক্রবার ৩৮ বছর পূর্ণ হয়েছে জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের। তাঁর ৩৯ বছরে পা রাখার এইদিনে প্রিয় অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তকুল থেকে শুরু করে বলিউডের অনেক রথিমহারথীরা। তবে চমক দেখিয়েছেন সালমান, সাবেক প্রেমিকার জন্মদিনে তাদের যুগল ছবি প্রকাশ করে হৈঁচৈ ফেলে দিয়েছেন সালমান খান। দ্য কপিল শর্মা শো-এর সেটে বসে এই ছবিটির সাথে ক্যাটের প্রতি ভালোবাসাও প্রকাশ করেন তিনি। জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছাও। ক্যাটের জন্মদিনে তিনি বলেন, শুভেচ্ছা একটি অসাধারণ জন্মদিনের। তোমার জীবনে জন্মদিন বারবার ফিরে আসুক অসংখ্য ভালোবাসা ও শ্রদ্ধা নিয়ে। সালমানের বোন অর্পিতা খান শর্মাও তাঁর এই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

বলিউডে অনেক ছবিতে একসঙ্গে ছিলেন সলমান খান ও ক্যাটরিনা কাইফ। ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ ও ‘পার্টনারের’ মতো বাজিমাত করা সিনেমাগুলোয় তারা ছিলেন জুটি হিসেবে।

বলিউডে ক্যাটরিনার ও সালমানের প্রেমের গুঞ্জন এখন অতীত। এরপর ক্যাটরিনার জীবনে এসে আবার ফিরে যায় রণবীর কাপুর। বর্তমানে ক্যাটরিনার প্রেমের খাতায় ভিকি কৌশলের নামটি লিখা। যদিও এ নিয়ে তাদের কেউই কেউ মুখ খোলেননি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement