১৫ মে, ২০২৪, বুধবার

অজিদের বিপক্ষে ওয়ানডে সিরিজে নেই শ্রেয়াস আইয়ার

Advertisement

অজিদের বিপক্ষে ঘরের মাঠের ওয়ানডে সিরিজ থেকে এবার ছিটকে গেলেন শ্রেয়াস আইয়ার। লম্বা সময় ধরেই পিঠের চোট পিছু ছাড়ছে না এই মিডল অর্ডার ব্যাটারের। যে কারণে আরও একটি সিরিজ দর্শক হয়ে কাটাতে হচ্ছে তাকে। 

শ্রেয়াসকে না পাওয়ার বিষয়টি বুধবার সংবাদ সম্মেলনে নিশ্চিত করেছেন ভারতের ফিল্ডিং কোচ টি. দিলিপি। গত জানুয়ারির শেষের দিকে নিউ জিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে এই কারণে খেলতে পারেননি তিনি। পরে খেলা হয়নি তার অস্ট্রেলিয়ার বিপক্ষে নাগপুর টেস্টেও।

দিল্লিতে বোর্ডার-গাভাস্কার সিরিজের দ্বিতীয় টেস্ট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন শ্রেয়াস। কিন্তু তেমন কিছু করতে পারেননি তিনি। ইন্দোর ও আহমেদাবাদ টেস্টের একাদশেও রাখা হয় তাকে।

সিরিজের চতুর্থ টেস্টের সময় আবারও মাথাচাড়া দিয়ে ওঠে তার পিঠের চোট। ফলে আহমেদাবাদে ব্যাটিং করতে পারেননি তিনি। নিষ্প্রাণ উইকেটের ম্যাচটি শেষ পর্যন্ত ড্র হয়। ওই চোটেই এবার অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা হচ্ছে না শ্রেয়াসের। 

আগামী শুক্রবার মাঠে গড়াবে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। পরের দুটি যথাক্রমে রোববার ও বুধবার। এই সিরিজে পারিবারিক কারণে খেলবেন না নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা। তার জায়গায় ভারতকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement