২ মে, ২০২৪, বৃহস্পতিবার

কসমো গ্রুপের চমক : দেশ ও মালদ্বীপের বাজারে একযোগে আসছে ‘এভারেস্ট টি’

Advertisement

দেশ ও দেশের বাইরে মালদ্বীপে একসঙ্গে গ্র্যান্ড ওপেনিং করে সেরাদের সেরা চা ‘এভারেস্ট টি বাজারে আনছে কসমো গ্রুপ। সেরা চা বাগানের বাছাই করা পাতা ও কুড়ি থেকে ভিন্ন ফ্লেভারে অকৃত্তিম স্বাদ, তৃপ্তি ও সুগন্ধ অটুট রেখে এরই মধ্যে বাজারজাতকরণের সব প্রস্তুতি সেরে ফেলেছে কসমো কনজুমার লিমিটেড।

আজ সোমবার মালদ্বীপে দেশটির অন্যতম প্রধান চা আমদানিকারক ও বাজারজাতকারী প্রতিষ্ঠান কুইন্ড্রা হোল্ডিং প্রাইভেট লিমিটেডের সঙ্গে কসমো গ্রুপের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে। এসময় কসমো গ্রুপের পক্ষ থেকে চেয়ারম্যান জহির উদ্দীন হায়দার এবং নির্বাহী পরিচালক নাঈম হায়দার উপস্থিত ছিলেন। কুইন্ড্রা হোল্ডিং প্রাইভেট লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন আমদানিকারক মিঃ ইরফাজ।

কসমো গ্রুপের নতুন পণ্য এভারেস্ট টি চা প্রেমীদের পূর্ণ তৃপ্তি দিয়ে নিমিষেই অবসাদ ও ক্লান্তি দূর করবে। ভোক্তা পাবেন আসল দার্জিলিং চায়ের স্বাদ। কারন সেরা বাগান বাছাই করে সেরা পদ্ধতিতে পাতা ও কুড়ি বাছাই করার ক্ষেত্রে কসমো গ্রুপ অভিজ্ঞদের সমন্বয়ে প্যাকেজিং পর্যন্ত প্রতিটি পর্যায়ে মান নিয়ন্ত্রণ করছে। চা প্রেমীদের জন্য বিভিন্ন স্বাদ ও পর্যায়ের প্যাকেজিং আনছে এভারেস্ট টি- যা গ্র্যান্ড ওপেনিং এ ঘোষণা দেবে কসমো গ্রুপ।

মালদ্বীপ সফররত কসমো গ্রুপের নির্বাহী পরিচালক নাঈম হায়দার কেটিভি প্রতিদিনকে বলেন, দেশ ও দেশের বাইরের ভোক্তাদের জন্য আন্তর্জাতিক মানের এভারেস্ট টি চা প্রেমীদের মন জয় করবে। মালদ্বীপের বাজারে এভারেস্ট টি দেশের সুনাম বয়ে আনবে। এখানে আসা সারা বিশ্বের পর্যটকরা বাংলাদেশি পণ্য দেখতে, কিনতে ও স্বাদ নিতে পারবেন।

মালে থেকে কসমো গ্রুপের চেয়ারম্যান জহির উদ্দীন হায়দার কেটিভি প্রতিদিনকে বলেন, কসমো গ্রুপ ভোগ্যপণ্য উৎপাদনে আন্তর্জাতিক মান এবং গ্রাহকদের সন্তুষ্টি ও ন্যায্যমূল্য এই বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে থাকে। এটি নিশ্চই আমাদের দেশীয় উৎপাদকদের জন্য সুখবর যে, একই সাথে আমরা দেশ ও দেশের বাইরের বাজারে আমাদের বাগানে উৎপাদিত চা বাজারজাত করার সুযোগ পাচ্ছি। আমার বিশ্বাস দেশ ও বিদেশের গ্রাহকরা এভারেস্ট টি তে আদি, আসল ও সেরা স্বাদ এবং তৃপ্তি পাবেন।

তিনি বলেন, দেশের বাইরে বাংলাদেশি পণ্যের বাজার সৃষ্টি করতে কসমো গ্রুপ আরও চেষ্টা চালিয়ে যাবে। নতুন নতুন বাজার সৃষ্টি হলে বাংলাদেশেও যে আন্তর্জাতিক মানের পণ্য উৎপাদন ও বাজারজাত করা হয় বা যায় তা বিশ্বকে জানান দেয়া সম্ভব হবে। এক্ষেত্রে সরকার, রফতানি উন্নয়ন ব্যুরো, বন্দর কতৃপক্ষ এবং কাস্টমস কতৃপক্ষের সহযোগিতা আমাদের আরও অনুপ্রাণিত করবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement