১৯ মে, ২০২৪, রবিবার

জেলের ভিতর কারাবন্দির সঙ্গে ঘনিষ্ঠ নারী বিচারক, ভিডিও ফাঁস!

Advertisement

ঘটনাটি আর্জেন্টিনার। দেশটিতে ক্রিস্টিয়ান বুস্টোস নামে একটি ব্যক্তি একজন পুলিশ কর্মকর্তাকে খুন করেন। সেই ঘটনায় তাকে গ্রেফতার করে জেলে রাখা হয়। কিন্তু সেই বন্দির সঙ্গে জেলের ভেতরই এক নারী বিচারকের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ফাঁস হল, যিনি তার সাজা কমানোর সুপারিশ করেছিলেন।

জানা গেছে, ক্রিস্টিয়ান বুস্টোস নামের ওই বন্দিকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া উচিত কি না, তা নিয়ে বিচারকদের একটি কমিটি গঠন করা হয়েছিল। সেই কমিটিতে ছিলেন মারিয়েল সুয়ারেজ নামের ওই নারী বিচারপতিও। কমিটির সব বিচারক যখন ওই বন্দির যাবজ্জীবনের পক্ষে সায় দিয়েছেন, তখন একমাত্র সুয়ারেজই বিরোধিতা করে বন্দির শাস্তি কমানোর পক্ষে মতামত দেন।

এই ঘটনার এক সপ্তাহ পর বিচারক সুয়ারেজকে সেলের ভিতরে ঢুকে বন্দি ক্রিস্টিয়ান বুস্টোস-কে চুম্বন করতে দেখেন এক নিরাপত্তারক্ষী। সেই ঘটনার ভিডিও করেন তিনি। ভিডিও প্রকাশ্যে আসায় সুয়ারেজের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

তবে সুয়ারেজের তার বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করেছেন। আর্জেন্টিনার এক সংবাদমাধ্যম টোডো নটিসিয়াস সুয়ারেজের বক্তব্য উদ্ধৃত করে জানায়, “বন্দির সঙ্গে আমার কোনও ব্যক্তিগত সম্পর্ক নেই। ওকে নিয়ে একটা বই লিখছি। আমাদের দু’জনের মধ্যে কাজের সম্পর্ক, তার বাইরে কোনও সম্পর্ক নেই।”

সুয়ারেজের আরও দাবি, তাদের দু’জনের মধ্যে গোপন কথা হচ্ছিল। আশপাশে ক্যামেরা এবং লোক চলাফেরা করায় খুব কাছাকাছি কথা বলতে হচ্ছিল। তবে বন্দিকে চুম্বনের বিষয়টি সরাসরি মিথ্যা বলেই দাবি করেছেন সুয়ারেজ।

সূত্র: ডেইলি মেইল

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement