২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

এবার রহস্য ও রোমাঞ্চ নিয়ে বড়পর্দায় ফিরছেন মিমি

Advertisement

রহস্য ও রোমাঞ্চ নিয়ে বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। অরিন্দম শীলের পরিচালনায় ‘খেলা যখন’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। অনেকদিন ধরেই এই ছবির অপেক্ষায় ছিলেন দর্শকরা। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ করা হলো ছবির পোস্টার।

এসভিএফ, ক্যামেলিয়া প্রোডাকশন ও রাজপ্রতীম ভেঞ্চার্সের প্রযোজনায় তৈরি হয়েছে ‘খেলা যখন’। ছবিতে উর্মির ভূমিকায় অভিনয় করছেন মিমি। কাহিনী অনুযায়ী নিজের পরিচয়ের খোঁজে বিভিন্ন বিপত্তির মুখে পড়তে হয় উর্মিকে। একের পর এক রহস্যের মুখোমুখি হয় সে। রহস্যের এই জাল কি কাটতে পারবেন উর্মি? প্রশ্নের উত্তর জানা যাবে (২ ডিসেম্বর)। সেদিনই মুক্তি পাচ্ছে ছবিটি।

ছবিতে মিমির পাশাপাশি দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে। দর্শকদের কাছে এ যেন ঠিক ‘গানের ওপারে’ ধারাবাহিকের রিইউনিয়ন। সেখান থেকেই দুই তারকার অভিনয় জীবনের পাঠ শুরু। তারপর অবশ্য ‘বাপি বাড়ি যা’ ও ‘ক্রিসক্রস’ ছবিতে দেখা গিয়েছিল মিমি ও অর্জুন জুটিকে। এবার ‘খেলা যখন’ সিনেমার পোস্টারে বেশ অ্যাকশনের মেজাজেই দেখা যাচ্ছে জনপ্রিয় এই জুটিকে।

মিমি-অর্জুন ছাড়াও সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, অলকানন্দা রায়, বরুণ চন্দ রয়েছেন ছবিতে। ছবির সংগীতের দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ।

এর আগে ২০২১ সালে ছবির শুটিং নিয়ে জানাতে গিয়ে মিমি বলেছিলেন, ‘তিন বছর আগেই এই ছবি তৈরির কথা ছিল। তবে নানা কারণে শুটিং পিছিয়ে যাচ্ছিল। তবে এবার শুটিং শুরু হওয়ার খবর পেয়ে সত্যি আনন্দ লাগছে। ফের অর্জুনের সঙ্গে কাজ করব, এটা ভেবেও আলাদা আনন্দ হচ্ছে।’

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement